প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে অর্থ প্রদান শ্রীপুর মুক্তিযোদ্ধা সংসদ

0
281

মাগুরা প্রতিনিধি:
মাগুরার শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে প্রদান করলেন নগদ ৫০ হাজার ২শত ৫০ টাকা। বুধবার সকাল ১১টায় শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপজেলা কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস , সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার মোঃ নজরুল ইসলাম ও শ্রীপুর উপজেলা কমান্ড কাউন্সিলের সদস্যদের নেতৃত্বে শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীরের হাতে এ অর্থ তুলে দেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন -গয়েশ্বরপুর ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মজিদ, আম্বলসার ইউনিয়নের সাবেক কমান্ডার আবু বক্কার ছিদ্দিক, শ্রীকোল ইউনিয়নের সাবেক কমান্ডার আবু তাহা সরদার, শ্রীপুর ইউনিয়নের সাবেক কমান্ডার মোঃ নজরুল ইসলাম রাজু, দ্বারিয়াপুর ইউনিয়নের সাবেক কমান্ডার আব্দুর রাজ্জাক, কাদির পাড়া ইউনিয়নের সাবেক কমান্ডার মোঃ আফজাল হোসেন, সব্দালপুর ইউনিয়নের সাবেক কমান্ডার মোঃ শেখ কাউছার আলী, কাদির ইউনিয়নের সাবেক কমান্ডার মোঃ শফিকুল আজম। এ ছাড়া ও উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদস্য মোঃ সামসুল হক মোল্লা, মোঃ হাফিজুর রহমান, মোঃ আনসার আলী, মোঃ জাকির হোসেনসহ প্রমুখ।
অর্থ প্রদান অনুষ্ঠানের প্রধান আয়োজক শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে যে ভাবে দেশ রক্ষাই আমরা ঝাপিয়ে পড়েছিলাম, তারই সুযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে ও তেমনি সাড়া দিবো। প্রধানমন্ত্রী আমাদের জন্য যা করছে সে হিসেবে আমরা তেমন কিছুই করতে পারিনা, তাই এবার আমাদের সুযোগ এসেছে দেশের এই ক্রান্তিকালে তার হাতকে শক্তিশালী করার।
মুক্তিযোদ্ধাদের অর্থ গ্রহন করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর দেশের সূর্য সন্তানদের ধন্যবাদ জানিয়ে বলেন দেশের এই ক্রান্তিলগ্নে শ্রীপুরের মুক্তিযোদ্ধারা যে ভূমিকা রাখছে তা চিরস্মরণীয় হয়ে থাকবে বলে আমি মনে করি।