প্রথমবার ফার্মাসিউটিক্যাল ওষুধ রপ্তানী এসিআই হেলথকেয়ার লিমিটড থেকে এসিআই হেলথকেয়ার ইউএসএ, ইনকরপোরেটেডে

0
105

ঢাকা অফিসঃ বাংলাদেশের স্বনামধন্য ব্যবসায়ী গ্রুপ এসিআই একটি নতুন মাইলফলক অর্জন করেছে। এটি এসিআই এর ইতিহাস স্বর্ণাক্ষর লেখা থাকবে এবং বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিত অনন্য অর্জন হিসাব গণ্য হবে।
এসিআই প্রথমবার ইউএসএফডিএ অনুমোদিত ফ্যাক্টরি এসিআই হেলথকেয়ার লিমিটেড সোনারগাঁও, নারায়ণগঞ্জ থেকে এসিআই এর অধীন এসিআই হেলথকেয়ার ইউএসএ, ইনকরপোরেটেডে ওষুধ রপ্তানি সম্পর্ন করেছে। এই অর্জনর সাথে সাথে এসিআই বিশ্ব বাজার নিজেদের অবস্থান আরও সুসংহত করেছে। এই উপলক্ষ্যে শুধু এসিআই ই নয়, বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রির জন্য গর্ব।
এই মাইলফলক অর্জন স্মরণীয় করে রাখতে বৃহস্পতিবার  ০৯ ফব্রুয়ারী ২০২৩ হোটেল ইন্টার কন্টিনেন্টাল ঢাকায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এই অনুষ্ঠান উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, মহাপরিচালক, স্বাস্থ অধিদপ্তর, মেজর জেনারেল মোহাম্মদ ইউসুফ, মহাপরিচালক, ঔষধ প্রশাসন অধিদপ্তর, এসিআই গ্রুপ এর চেয়ারম্যান এম আনিস উদ দৌলা, এসিআই গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ডঃ আরিফ দৌলা, এসিআই হেলথকেয়ার লিমিটড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম মুহিবুজ জামান, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এসিআই এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ।