পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত; নরসিংদীতে

0
261

টাইমস্ ডেস্ক:

নরসিংদীতে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইদ্রিস মিয়া নামে (২৮) এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোররাতে সদর উপজেলার মধ্য শিলমান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত ইদ্রিস মিয়া কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীর আব্দুর রশিদের ছেলে।

গোয়েন্দা পুলিশ জানায়, গতকাল রাতে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল থেকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ইদ্রিসকে আটক করে। আটকের পর সে গোয়েন্দা পুলিশের কাছে ৯টি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে রাত ২টার দিকে এই চক্রের আরও সদস্যকে আটক ও অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ। এ সময় সময় সদর উপজেলার মধ্য শিলমান্দী আব্দুল্লাহ ডাইংয়ের পাশে পৌঁছলে তার সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য গোয়েন্দা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় গোয়েন্দা পুলিশও তাদেরকে লক্ষ্য করে পাল্টা গুলি ছুড়লে ইদ্রিস গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশের পাল্টা আক্রমণে টিকতে না পের ইদ্রিসের সহযোগীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গাফফার বলেন, এই ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর মডেল থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক তিনটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।