পুনর্মিলিত হচ্ছে খুলনা জিলা-জোসেফস-করনেশনে-০২

0
735

 

নিজস্ব প্রতিবেদক : ১৫ ডিসেম্বর ২০১৭। করোনেশন স্কুল বা জোসেফস স্কুল। সময় ৩টা ৩০ মিনিট হতে রাত ০৯ টা।মেয়েরা সবুজ/লাল শাড়ী, ছেলেরা সবুজ/লাল পাঞ্জাবী। দীর্ঘ ১৫ বছর পর এভাবেই এবার পুনর্মিলিত হবে পুরনো বন্ধুরা। খুলনার সেরা তিন বিদ্যাপীঠ জিলা, জোসেফস ও করনেশনে ২০০২ সালে মাধ্যমিকে উত্তীর্ণ হয় ওরা।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশের একজন লিজেন্ডের সাথে যোগাযোগ করা হচ্ছে। বিশেষ অতিথি হিসেবে সব স্কুলের প্রধান শিক্ষক/শিক্ষিকাদের নিমন্ত্রণ করা হবে।্্গেস্ট অব অনার হিসেবে একজন তরুণ নারী যিনি দেশের পক্ষে গুরুত্বপুর্ণ দায়িত্ব পালন করছেন।

৫টা ৩০ মিনিট হতে রাত ০৯টা পর্যন্ত কনসার্ট। নিজেদের মধ্যে থেকেও অংশগ্রহন করা যাবে। একটি স্মরণীকা প্রকাশিত হবে যাতে আমাদের লেখা গল্প, উপন্যাস, কবিতা থাকবে। স্মরণীকায় যেকোনো বিজ্ঞাপন প্রকাশ করা যাবে এবং তা দিয়ে অর্থ সংগ্রহিত হবে। আগামী মাস থেকে বিজ্ঞাপন সংগ্রহের কাজ শুরু হবে।

সবার জন্য নাসির ভাইয়ের চটপটি (ষ্টল) থাকবে, হট হার্ট এর সিঙ্গাড়া/সামুচা এর ষ্টল থাকবে, কফির ষ্টল থাকবে। একটি টি-শার্ট থাকবে যাতে বাংলাদেশের একজন লিজেন্ডের সাইন থাকবে। টিভি চ্যানেল এবং সাংবাদিক থাকবে। পুরো অনুষ্ঠান ভিডিও করা হবে এবং পরবর্তীতে তা ডিস্ক করে সবার কাছে পৌছে দেওয়া হবে।

জনপ্রতি রেজিষ্ট্রেশান নির্ধারণ করা হয়েছে ৫৯৯/- (পাচশত নিরানব্বই টাকা মাত্র)। রেজিষ্ট্রেশানের শেষ সময়ঃ ১৫ নভেম্বর ২০১৭। দুঃখিত যে রেজিষ্ট্রেশান ব্যতীত কেঊ প্রবেশ করতে পারবে না। বাকি টাকা স্বেচ্ছাদত্ত অনুদানের মাধ্যমে সংগৃহিত হবে। আগামী মাস থেকে অনুদান সংগ্রহের কাজ শুরু করা হবে।

অংশগ্রহন করতে পারবে করোনেশন স্কুল এসএসসি ০২, জিলা স্কুল এসএসসি ০২ এবং জোসেফস স্কুল এসএসসি ০২-এর সকলে পরিবারসহ (স্বামী/স্ত্রী এবং সন্তান)। প্রত্যেকে নিজ পরিবার বাদে সর্বোচ্চ ০৩ জন গেস্ট রেজিষ্ট্রেশান করাতে পারবে

বিদ্রঃ এই ইভেন্টটি আমাদের সবার সো এইখানে সবার অধিকার সমান কেউ বড় বা কেউ ছোট না আমি শুধুমাত্র পরিকল্পনা করে আয়োজনের চেষ্টা করছি, সবাই সাথে থাকা চাই।।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে বলা হলঃ
আয়োজকঃ ০১৭৯৮-৬৯২৯০৯ (উইলিয়াম ববি)
মিথুন বিশ্বাস (জোসেফস), সোনিয়া আক্তার শিমু (করোনেশন), ঐশী জামান (করোনেশন), সাবরিনা টুম্পা (করোনেশন), শারমিন সুলতানা (করোনেশন), শাকিল বাপ্পি (জিলা)