পারুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন

0
520

মীর খায়রুল আলম, দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি খুলনাটাইমস:
দেবহাটায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে উৎসব আমেজে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন হয়েছে শনিবার। সকাল থেকে বিদ্যালয় গ্রাঙ্গন বিভিন্ন ব্যানার, ফেস্টুনে মুখোরিত ছিল। ছাত্র-ছাত্রীদের মাঝে বয়েছিল আনন্দের জোয়ার। বিদ্যালয় চত্বর উৎসবের আমেজে ছাত্র-ছাত্রীরা দীর্ঘ লাইন ধরে দাঁড়িয়ে থেকে ভোট প্রদান করে।
অন্যদিকে প্রার্থীরা ভোটারদের কাছ থেকে ভোট চেয়ে তাকে জয়যুক্ত করার অনুরোধ জানান। নিজেদের প্রচেষ্টায় ছাত্র-ছাত্রীরা কেবিনেট নির্বাচন সম্পন্ন করেছে। টান টান উত্তোজনায় সুষ্ঠ পরিবেশে পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন হওয়ার পর ফলপ্রকাশ হয়েছে।
আর এতে ১৬জন প্রার্থীর মধ্যে জয়লাভ করেছে ৬ষ্ঠ শ্রেণির শাহরিয়ার হোসেন ও সফিউল আলিম স্বাধীন, ৭ম শ্রেণির নাজমুন নাহার জবা, ৮ম শ্রেণির মিম সুলতানা ও এমাদাদুল হক সেলিম, ৯ম শ্রেণির নাজিমুর রহমান ও জান্নাতুল ঋতু, ১০ শ্রেণির সুদিপ ঘোষ। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ১০ শ্রেণির ছাত্র সুদিপ্ত ঘোষ, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন ১০ শ্রেণির তানজিয়া তাসনিম ও ইনজামুল হক, সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন প্রধান শিক্ষক শেখ আবুল হোসেন ও কেবিনেট পরিচালকের দায়িত্ব পালন করেন শিক্ষক সাইফুল ইসলাম। #