পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা

0
423

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:

দেবহাটার পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীনদের বরণ, কৃতি ও বিদায়ীদের সংবর্ধনা অনুষ্ঠান শনিবার বেলা ১১ টায় বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং পিএসসি, জেএসসি ও বিভিন্ন প্রতিযোগীতায় জয়ী কৃতি ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মুনসুর আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বিদ্যালয়ের দাতা সদস্য মোস্তাক আলী, কারী মাওলানা কামরুজ্জামান, মহিউদ্দীন সিদ্দিকী। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শাহাবুদ্দিন হোসেন ও সহকারী শিক্ষক মাসুদ রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের হিন্দু ধর্মীয় শিক্ষক অশোক কুমার চক্রবর্তী, বিদায়ী ছাত্রী আফসানা খানম মিলি, সানিমুন মারিয়া, সিলভি জামান, ১০ শ্রেণির ছাত্রী আফিফা নাজনিন প্রমূখ।
অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া পিএসসিতে জিপিএ-৫ অর্জনকারী ৯জনকে, জেএসসিতে ১০জন জিপিএ-৫ অর্জনকারীকে এবং উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মধ্যে বিজয়ীসহ বিভিন্ন পর্যয়ের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এবছর উক্ত বিদ্যালয় থেকে ১০৮জন ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবে। অনুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক বাকি বিল্লাহ।#