পারুলিয়া এস এস মাধ্যমিক বিদ্যালয়ে নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা

0
491

মীর খায়রুল আলম, দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি খুলনাটাইমস:
দেবহাটার পারুলিয়া এস এস মাধ্যমিক বিদ্যালয়ে নবীনদের বরণ, এসএসসি পরীক্ষার্থী ও ধর্মীয় শিক্ষকের বিদায়ীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টায় বিদ্যালয়ের মাঠে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং ধর্মীয় শিক্ষক শামিম আব্দুল লতিফ এর বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মজিদ, সদস্য আলহাজ্ব মোসলেউদ্দীন মুকুল, আলহাজ্ব আনিছুর রহমান, সুমন পারভেজ, ইউপি সদস্য সাহেব আলী।
বিদ্যালয়ের শিক্ষক অজয় কুমার ঘোষের সঞ্চলনায় বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মোরর্শেদ হোসেন, সাইফুল ইসলাম, আমেনা জেসমিন, ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুসরাত জাহান (দিয়া), ৮ম শ্রেণির ছাত্র তানভির হোসেন, ১০ শ্রেণির ছাত্রী তাজিয়া তাসনিম ও সমাপ্ত ঘোষ, বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে অংশুয়া সরকার, রুহুল কুদ্দুস, শাওন হোসেন প্রমূখ। অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণির নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ ও এসএসসি শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
একই সাথে বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক শামিম আব্দুল লতিফ এর বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। উল্লেখ্য যে, ধর্মীয় শিক্ষক ১৯৮৬ সালে যোগদান করেন এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর অবসরে যান। এ বছর উক্ত বিদ্যালয় থেকে ১৩৬ জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবে। অনুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।#