পারুলিয়ায় শহীদ আবু রায়হান স্মৃতি ক্রিকেট লীগের চ্যাম্পিয়ান তিবরপাড়া

0
304

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
দেবহাটার পারুলিয়ায় শহীদ আবু রায়হান স্মৃতি ক্রিকেটলীগের ফাইনাল খেলায় তিবরপাড়া একাদশ জয়লাভ করেছে। পারুলিয়া যুবসমাজের আয়োজনে দক্ষিণ পারুলিয়া স্পোটিং ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় এবং জেলা কাঁকড়া ব্যবসায়ী সমবায় সমিতির সহযোগীতায় ৩য় বার্ষিকী ক্রিকেট লীগ অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় তিবরপাড়া ক্রিকেট একাদশ ৮উইকেটে ১৪৪রান করে অপরদিকে মোল্যাপাড়া একাদশ ১৫ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ৭৬ রান পরাজিত হয়। খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে পারুলিয়া স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য আল-ফেরদাউস আলফা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা কাঁকড়া ব্যবসায়ী সমবায় সমিতি সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য ফরহাদ হোসেন হিরা, দক্ষিণ পারুলিয়া স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি যুবলীগ নেতা শেখ তাজুল ইসলাম, ক্লাবের ক্রিড়া সম্পাদক অসীম ঘোষ, বিশিষ্ট সমাজসেবক আবু হাসান। খেলায় ধারা ভাষ্য প্রদান করেন সিরাজুল ইসলাম ও পরিচালনা করেন পারুলিয়া যুব সমাজের আহবায়ক আফসার হোসেন।