পাচঁ দিনেও খোঁজ মেলেনি কলেজছাত্রী সাদিয়ার

0
402

অনলাইন ডেস্কঃ

নিখোঁজের পাচঁদিন পেরিয়ে গেলেও এখনো খোঁজ মেলেনি কলেজ ছাত্রী সাদিয়া আক্তারের (১৯)। ১৫ মে সাদিয়া তার খালার বাড়ি কুমিল্লা বেড়াতে যায়। তার পর হতে সে আর বাড়িতে ফেরেনি। নিখোঁজ সাদিয়ার বাবা বাদি হয়ে ২০ মে নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশও তাকে খুঁজে পেতে বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে।

সাদিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, নিখোঁজ সাদিয়া আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের মো. জহির মোল্লার মেয়ে। সে এবছর চট্টগ্রাম আছমা খাতুন সিটি মডেল কলেজ হতে এইচএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা শেষে ১৫ মে কুমিল্লায় তার খালার বাড়িতে বেড়াতে যায়। ২০ মে সকাল ১১ টায় খালার বাসা থেকে নিজ বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসার জন্য একটি যাত্রীবাহী বাসে করে রওয়ানা দেয় সে। তার পর আর কোন খোজঁ পাওয়া যায়নি তার।

নিখোঁজ ছাত্রীর বাবা জহির মোল্লা বলেন, সাদিয়াকে বিভিন্ন জায়গায় খোজঁ করেও না পাওয়ায় অবশেষে ২০ মে রোববার নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর জানান, নিখোঁজ সাদিয়াকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।