পাইকগাছা-কয়রায় ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের মাঝে এমপি বাবুর ঈদ উপহার বিতরণ

0
27

শেখ নাদীর শাহ্:


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাইকগাছা-কয়রার দু’ উপজেলার ১৭ ইউনিয়নের সকল মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহারের বস্ত্র বিতরণ করেছেন খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য আহহাজ্জ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

শনিবার ২৮ রমজান দিনব্যাপী দু’ উপজেলার বিভিন্ন মসজিদের মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহারের বস্ত্র বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় পাইকগাছার কপিলমুনিতে সকাল ১১ টায় ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দরা ওই উপহারের বস্ত্র বিতরণ করেন।

কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি যুগোল কিশোরদের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খোকনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি
হিসেবে উপস্থিত ছিলেন, পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও পূজা
উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন, কপিলমুনি ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুস সাত্তার, কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিনোদগঞ্জ বণিক সমিতির সদস্য সচিব আব্দুর রাজ্জাক রাজু, আলহাজ্ব আবুল হোসেন মোড়ল, কপিলমুনি সিটি প্রেসক্লাবের কোষাধক্ষ্য জগদীশ চন্দ্র দে, ইউপি সদস্য মুস্তাফিজুর রহমান মিন্টু, ছাত্রলীগ নেতা রাসেল জোয়ার্দ্দার ও মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনবৃন্দ।

সবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, শেখ হেলাল উদ্দীন এমপির মাতা রাজিয়া নাসের,আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু এমপির মাতা ফাতেমা খানের
জন্য দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শনিবার (৩০ এপ্রিল) দিনব্যাপী পাইকগাছা উপজেলার ১০টি ইউনিয়ন ও কয়রা উপজেলার ৭টি ইউনিয়ন সহ দু’ উপজেলার সর্বোমোট ১৭টি ইউনিয়নের সকল মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের মাঝে এমপি বাবুর ঈদ উপহারের বস্ত্র বিতরণ করা হয়েছে।