পাইকগাছায় ইউপি নির্বাচন পরবর্তীতে পরাজিত চেয়ারম্যান এনামুল’র মিথ্যাচারের অভিযোগ

0
95

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় সদ্য সমাপ্ত ইউপি নির্বাচন পরবর্তীতে সোলাদানায় সহিংসতার তথ্য দিয়ে পরাজিত ইউপি চেয়ারম্যান এস, এম, এনামুল হকের সংবাদ সম্মেলনে আনিত অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে সোলাদানা ইউপির দীঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়ন হিন্দু বৌঃ খ্রীষ্টান ঐক্য পরিষদের আয়োজনে এ প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ব্যাপক আইনশৃংখলা বাহিনী ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে সদ্য সমাপ্ত ইউপি নির্বাচন খুবই সুষ্ঠু হয়েছে। কোথাও কোন গোলযোগ বা সহিংসতা হয়নি। অথচ স্বতন্ত্র প্রার্থী ও পরাজিত চেয়ারম্যান এনামুল হক নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে খুলনায় সংবাদ সম্মেলন করে মিথ্যাচারে লিপ্ত হয়েছেন।

ভোটে নৌকার প্রার্থী আঃ মান্নান গাজীর বিজয় উল্লেখ করে নেতৃবৃন্দ পাল্টা অভিযোগ করেন এনামুল হক পরাজয়ের গ্লানি ভিন্ন খাতে নিতে চাচ্ছেন। এছাড়া নির্বাচন পরবর্তী সহিংসতা, হুমকি-ধামকি ও হিন্দু সম্প্রদায়ের মানুষ এলাকা ছাড়ছেন এমন মিথ্যা প্রচার করে হিন্দু সম্প্রদায়ের মানুষের চেতনায় আঘাত করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করছেন, যা খুবই দুঃখজনক।

উপজেলা আ’লীগের সাবেক নেতা ও ইউনিয়ন হিন্দু, বৌদ্ধ, খ্রীঃ ঐক্য পরিষদের সভাপতি পঞ্চানন সানার সভাপতিত্বে ও সম্পাদক বিমল সরকারের পরিচালনায় আয়োজিত সভায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য রাজেশ মন্ডল, সঞ্জয় কুমার সরদার, দিলীপ ঢালী, সুভাষ চন্দ্র রায়, শিক্ষক অনিল কৃষ্ণ, নব নির্বাচিত ইউপি সদস্য পিযুষ কান্তি মন্ডল, অবঃ শিক্ষক নির্মল বৈরাগী, বিধান সরকার, পরিমল কুমার মন্ডল, শৈলেন্দ্র নাথ সরদার, মহাদেব সানা, রামপ্রমাদ সরদার, সুব্রত মন্ডল, ঠাকুর দাশ, জগদীশ মন্ডল, ভোলানাথ সানা সহ অনেকে।