পরিবার নিয়ে ঢাকা ছাড়লেন সাকিব

0
711

স্পোর্টস ডেস্কঃ
আফগানিস্তানের বিপক্ষে হোয়াইট ওয়াশের পর স্মৃতি ম্লান হয়েছে মেয়েদের এশিয়া কাপ জেতার মধ্য দিয়ে। তবে ভারতের দেরাদুনের বাজে পারফরম্যান্স ও সাকিব আল হাসানের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছে অনেকেই।

মালয়েশিয়া থেকে এশিয়ার সেরা দলটি সোমবার বিকেলে দেশে ফিরেছে। ঢাকায় নামার পরই চ্যাম্পিয়নদের নিয়ে যাওয়া হয় রাজধানীর একটি হোটেলে। সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ইফতারে মেয়েদের সংবর্ধনা জানানো হয়। উপস্থিত ছিলেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কও। তড়িঘড়ি করে ইফতার সেড়েই হোটেল ত্যাগ করেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

রাতেই ঢাকা ছেড়ে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন সাকিব। সঙ্গে ছিলেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলায়না হাসান অউব্রে। সাকিবের স্ত্রী শিশিরের পরিবার আমেরিকা নিবাসী।

পারিবারিক সূত্র জানায়, ঈদ-উল-ফিতর উদযাপন করতেই সেখানে যাচ্ছেন সাকিবের পরিবার। সোমবার দিনগত রাত পৌনে দুইটার দিকে
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটটি ছেড়ে গেছে।

সূত্রটি আরও জানায়, শ্বশুর বাড়ীতে ঈদ উদযাপন করতে না করতে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ। আর তাই দেশে না ফিরে সরাসরি দলের সঙ্গে ক্যারিবীয় দ্বীপে যোগ দেবেন ৩১ বছর বয়সী এই তারকা।

আগামী ২৮ জুন থেকে অ্যান্টিগায় শুরু হবে তিন দিনের প্রস্তুতি ম্যাচ। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ০৪ জুলাই থেকে।