পরিচ্ছন্ন কাজে দায়িত্ব অবহেলা বরদাস্ত করা হবে না : কেসিসি মেয়র

0
287

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান নগরীর পরিস্কার-পরিচ্ছন্ন ও বর্জ্য অপসারণ কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বুধবার সকাল ৯টায় কেসিসি’র ক্লে ট্যাংকস্থ গ্যারেজে কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

সভায় সিটি মেয়র নগরীর পরিস্কার-পরিচ্ছন্ন কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে বলেন, মহানগরীর সার্বিক পরিস্কার-পরিচ্ছন্ন ও বর্জ্য অপসারণ কার্যক্রম জোরদার করতে হবে। এ কাজে দায়িত্ব পালনে কোন অবহেলা বা শৈথিল্য বরদাস্ত করা হবে না। তিনি ফজরের নামাজের পরপর বর্জ্য অপসারণের কাজ শুরুর ওপর গুরুত্বারোপ করেন এবং কঞ্জারভেন্সী বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীদের ওয়ার্ডে ওয়ার্ডে বর্জ্য অপসারণ কার্যক্রম নিবিড়ভাবে পর্যবেক্ষণের নির্দেশ দেন।

কেসিসি’র সচিব মোঃ ইকবাল হোসেন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ, কঞ্জারভেন্সী অফিসার মোঃ আনিসুর রহমান, সহকারী কঞ্জারভেন্সী অফিসার মোল্যা মারুফ রশিদ, মোঃ আব্দুর রাকিব, নুরুন্নাহার এ্যানি, মোঃ জিয়াউর রহমানসহ বিভাগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন।