পরাজয়ের আশংকায় বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ খুঁজছে

0
457

খবর বিজ্ঞপ্তিঃ
উন্নয়নের স্বার্থে খুলনাবাসী আজ ঐক্যবদ্ধ। যে কারণে মহানগরীতে নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ফলে নিশ্চিত পরাজয়ের আশংকায় বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ খুঁজছে। আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক আজ বৃহষ্পতিবার সকালে নগরীর ২৭ ও ২৮ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারকালে এ কথা বলেন।
তালুকদার খালেক বলেন, নেতৃত্বের অযোগ্যতা ও চরম ব্যর্থতার করণে গত ৫ বছর খুলনা মহানগরী সার্বিক উন্নয়ন থেকে পিছিয়ে পরেছে। মহানগরীর জলাবদ্ধাতা,মাদকের ভয়াবহতা ও মশার উৎপাতে নগরবাসী আজ অতিষ্ট। ‘আমি নির্বাচিত হলে এসব সমস্যা সমাধানে সর্বাধিক গুরুত্ব দেব। খুলনা মহানগরীকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সকলের মতামতকে গুরুত্ব দেয়া হবে।’


নির্বাচনী প্রচারকালে ব্যাপক গণসংযোগ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ মত বিনিময় করেন। এসময় মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ২৮ নং ওয়ার্ড কাউন্সিল প্রার্থী আজমল আহম্মেদ তপন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.রজব আলী,আইন সম্পাদক এ্যাড.আইয়ুব হোসেন,জামাল উদ্দিন বাচ্চু,জাহাঙ্গির হোসেন, হফেজ শামিম,২৭ নং কাউন্সিলর প্রার্থী জেড এ মাহামুদ ডন,সদর থানা সভাপতি এ্যাড.সাইফুল ইসলাম,নাজমুল আহম্মদ স্বপন,মাসিনুল রহমান আফরোজ,ইকবাল হোসেন,মোর্শেদা দেলোয়ার মলি,ফেরদাউস হোসেন লাবু,শিকদার আতাউর রহমান রাজু,শফিকুর রহমান পলাশ,আব্দুস সালাম,জাহিদুর রহমান,শেখ ইশারুল হক,রবিউল ইসলাম দুলাল,খন্দকার মোজাহারুল হক বাবু প্রমুখ। পরে মেয়র প্রার্থী শীতলা বাড়ী মন্দির পরিচালনা কমিটির নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় প্রতিষ্ঠানের সভাপতি শ্যাম প্রসাদ কর্মকার, সাধারণ সম্পাদক সুজিত সাহা,বিজয় ঘোষ,এ্যাড.পংকজ সাহা,বিপ্লব দাস,অশোক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।