পপুলার লাইফ ইন্সুরেন্স’র বীমা দাবির ৬ কোটি ৫০ লক্ষ টাকার চেক হস্তান্তর

0
49

নিজস্ব প্রতিবেদক:
পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর বীমা দাবির ৬ কোটি ৫০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। সোমবার(২৩ই মে) বেলা দেড়টায় খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলরুমে ৮শ ৭১ জন দাবীদারদের মাঝে পপুলার লাইফ ইন্সরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের ইসি মেম্বার বি এম ইউসুফ আলী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ চেক হস্তান্তর করেন।

এসময় তিনি প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী গ্রাহকদের টাকা সময়মত পরিশোধ করার মাধ্যমে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এসময় তিনি বলেন, এভাবে যদি অন্যান্যরা সবাই এগিয়ে আসে তাহলে বীমার প্রতি সবার আস্থা মজবুত হবে। সেই সাথে আগামী দিনে এই বীমা কোম্পানি দশ গুন বেশি গতিতে সার্ভিস প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন এবং কর্মীদের সততার সাথে কাজ করার আহবান জানান।

পপুলার লাইফ ইন্সুরেন্স এর ভারপ্রাপ্ত প্রকল্প পরিচালক ও খুলনা জেলা সমন্বয়কারী সৈয়দ সাইফুল ইসলাম রুবেলের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পপুলার লাইফ ইন্সুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক(ব্যাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক(পি. আর. কন্ট্রোল) মো: হাবিবুর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: কামাল হোসেন মহসিন, ইসলামী ডিপিএস প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: খলিলুর রহমান সিকদার, আল-বারাকাহ ইসলামী বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সুলতান মাহমুদসহ উর্ধ্বতন প্রকল্প পরিচালক, প্রকল্প পরিচালক ও স্থানীয় উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।