নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ বিদ্যাপীঠ’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠিত

0
398

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ বিদ্যাপীঠ-এর ২৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার বিকেলে স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান-এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের সুস্থ শরীর গঠন ও মানসিক বিকাশের জন্য ক্রীড়াচর্চার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করে বলেন, শুধুমাত্র সিলেবাসের মধ্যে লেখাপড়ায় সীমাবদ্ধ না থেকে যুগোপযোগী সকল বিষয়ে নিজেদেরকে যোগ্য প্রতিযোগী হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। বক্তারা আরো বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠান একটি এলাকার আলোকবর্তিকা। অভিভাবকগণ সন্তানদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে পাঠান। শিক্ষকদের এ বিষয়টি বিবেচনায় রেখে পাঠদানে আরো আন্তরিক হতে হবে।

প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের স্থান সংকুলান না হওয়ায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ স্কুলে একটি নতুন একাডেমিক ভবন নির্মাণের জন্য প্রধান অতিথির নিকট দাবী উত্থাপন করলে তিনি বিষয়টি গুরুত্বের সাথে সরকারের উচ্চ পর্যায়ে তুলে ধরবেন বলে আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্কুলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও কেসিসি’র সাবেক কাউন্সিলর শেখ খায়রুজ্জামান খোকা, সমাজসেবক সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাসার, কাজী শাফায়েত হোসেন প্যারেট, কাজী তালাত হোসেন কাউট, কেসিসি’র নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, জনসংযোগ কর্মকর্তা সরদার আবু তাহের, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্বাগত বক্তৃতা করেন স্কুলের প্রধান শিক্ষক শেখ জাহিদুজ্জামান।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী এবং কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।#