নড়াইল আনসার ও ভিডিপি বাহিনীর বার্ষিক জেলা সমাবেশ অনুষ্ঠিত

0
857

খবর বিজ্ঞপ্তি :
নড়াইল জেলা আনসার ও ভিডিপি কার্যালয় এর প্রশিক্ষণ হলরুমে আনসার ও ভিডিপি বাহিনীর বার্ষিক জেলা সমাবেশ ১৩ ফেব্রুয়ারি সকালে অনুষ্ঠিত হয়। নড়াইল জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনসার ভিডিপি খুলনা রেঞ্জ পরিচালক, মোহাঃ আকবর আলী, পিএএম। বিশেষ অতিথি ছিলেন উপ-পরিচালক (অবঃ) আনসার ও ভিডিপি মোঃ জালাল উদ্দিন আহমেদ।
প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, আনসার ও ভিডিপি বাহিনী ১৯৪৮ সাল থেকে এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে আসছে। এ বাহিনীর সদস্য-সদস্যাদের প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করা হচ্ছে। সব উপজেলায় ২০০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের তিন দিনের বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ডাটাবেজ তৈরী করা হবে। তাদের সক্রিয় রেখে যে কোন সময়ে বিভিন্ন কাজে লাগানো হবে। দেশের আইন শৃঙ্খলা রক্ষা ও আর্থ সামাজিক উন্নয়নে আরো সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।
সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, সার্কেল অ্যাডজুট্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (ভারপ্রাপ্ত), আনসার ও ভিডিপি নড়াইল আব্দুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (অবঃ) মোঃ মোতালেব চৌধুরী, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোছাঃ মমতাজ বেগম ও নড়াইল আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক ব্যবস্থাপক মোঃ আতিয়ার রহমান। ভাল কাজের প্রতিবেদন পাঠ করেন  ইউনিয়ন দলনেতা মোঃ হাফিজুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (অবঃ) মোঃ রেজাউল করিম ও জি,এম, জামান। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রশংসনীয় কাজের জন্য সদস্য-সদস্যাদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।#