নড়াইলে আ’লীগ নেতা ও সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা

0
14

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়া উপজেলার আওয়ামী লীগ নেতা ও মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিকদার মোস্তফা কামালকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুর্বৃত্তের গুলিতে আহত হন তিনি।
নড়াইল জেলা পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে লোহাগড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সমির সিকদারের বাড়ির সামনে থেকে সিকদার মোস্তফা কামালকে একদল দুর্বৃত্ত গুলি করে পালিয়ে যায়। এ সময় উপস্থিত জনগণ আহত সিকদার মোস্তফা কামালকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। লোহাগড়া থেকে ঢাকা যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান বলেন, নড়াইল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই এলাকায় পুলিশের একাধিক টিম আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়োজিত রয়েছে।
তিনি আরও বলেন, ঘটনার বিস্তারিত জানতে পেরেছি। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্তদের কোনো ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে দ্রæত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here