নৌকা প্রতীকের পক্ষে নগরীতে সাংবাদিক সমাজের গণসংযোগ

0
430

খবর বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এর নৌকা প্রতীকের পক্ষে সচেতন সাংবাদিক সমাজ নগরীতে ব্যাপক গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাব চত্বর থেকে প্রচারণা শুরু হয়। নগরীর পিকচার প্যালেস মোড় থেকে ব্যবসা প্রতিষ্ঠান, অফিস, ব্যাংক, বীমা, নগর ভবন, জেলা পরিষদ, রেজিস্ট্রি অফিস এলাকায় ভোটারদের মাঝে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থণা করেন সাংবাদিক নেতৃবৃন্দ।
গণসংযোগ চলাকালে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, খুলনাকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজিমুক্ত করতে আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এর মতো সৎ ও কর্মঠ মেয়র প্রয়োজন। যিনি খুলনার উন্নয়নে নিজেকে উৎসর্গ করেছেন। একটি আধুনিক নিরাপদ পরিবেশবান্ধব নগরী গড়ে তুলতে তার বিকল্প নেই। সাংবাদিকরা খুলনার উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান।
এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, এস এম নজরুল ইসলাম, খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার, নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুবীর রায়, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য হুমায়ুন কবির, দেবব্রত রায়, আব্দুল মালেক, ওয়াহেদ উজ্জামান বুলু, সুমন আহমেদ, এস এম ফরিদ রানা, সাগর সরকার, মিলন হোসেন, জয়নাল ফরাজী, আল মাহমুদ প্রিন্স, রীতা রানী, বাবলু রেজা, শেখ তৌহিদুল ইসলাম, আতিয়ার রহমান প্রমুখ।