নৌকার পালে বাতাস লাগাতে ব্যর্থ আ’লীগ : নজরুল ইসলাম মঞ্জু

0
492

বিজ্ঞপ্তি: খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে পুলিশ লেলিয়ে দিয়ে গণগ্রেফতার ও তল্লাশির নামে তান্ডব চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে আওয়ামী লীগ। কিন্ত কোন ধরনের হুমকি ও ভীতির কাছে বিএনপির কর্মীরা নতিস্বীকার করবেনা। জনগনকে সাথে নিয়ে ভোট কেন্দ্র পাহারা দিয়ে ফলাফল বুঝে তবেই ঘরে ফিরবে তারা। তিনি বলেন, রাষ্ট্রীয় সম্পদ ও ব্যাংক বীমা লুটের হাজার কোটি টাকায় বহিরাগত সন্ত্রাসী ক্যাডার নগরে আমদানী করে তারা নৌকার ভোট চাচ্ছে। কিন্ত নৌকার পালে বাতাস লাগাতে ব্যর্থ হয়ে বেসামাল হয়ে পড়েছে। বিএনপির ওয়ার্ড কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, ধানের শীষের পোলিং এজেন্ট, ভোট কেন্দ্রের দায়িত্বশীল নেতাদের গ্রেফতার করেও আমাদের বিজয় ঠেকানো যাবেনা। তিনি ১৫ মে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে সাহসিকতার সাথে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।
শুক্রবার সকালে নগরীর বিভিন্ন জনবহুল এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণকালে মেয়র প্রার্থী মঞ্জু এ আহবান রাখেন। সকালে তিনি সোনাডাঙ্গা ময়লাপোতা হরিজন পল্লী থেকে গণসংযোগ শুরু করেন। এরপর নিউ মার্কেট কাঁচা বাজার, বানরগাতি বাজার, ইসলাম কমিশনারের মোড়, সোনাডাঙ্গা বাস স্ট্যান্ড ও সংলগ্ন এলাকায় ব্যাপক ও সর্বাত্মক গণসংযোগ করেন।
এ সময় তার সাথে বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম, বিজেপির নগর সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, জামায়াতের সহকারি সেক্রেটারি এ্যাড. শাহ আলম, বিএনপি নেতা ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, নজরুল ইসলাম বাবু, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, ইশতিয়াক হোসেন লাভলু, সাজ্জাদ আহসান পরাগ, এস এম শাহজাহান, অধ্যাপক মনিরুল হক বাবুল, শরিফুল ইসলাম বাবু, নুুরুল হুদা খান বাবু, সরদার রবিউল ইসলাম রবি, ফারুক হোসেন, কাজী নজরুল ইসলাম, মেহেদী হাসান সোহাগ, মুসা হোসেন খান, হেদায়েত হোসেন হেদু, এ্যাড. কামরুন্নাহান হেনা, আসাদুল্লাহ আসাদ, তরিকুল ইসলাম বাশার, অহেদুজ্জামান খোকন প্রমুখ।