নৌকার গণজোয়ার দেখে বিএনপি মিথ্যাচার করছে : এস এম কামাল

0
437

খবর বিজ্ঞপ্তি : বিএনপি’র মিথ্যাচারে কান না দেয়ার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা এস এম কামাল হোসেন। তিনি বলেন খুলনা মহানগরীতে নৌকার জোয়ার দেখে বিএনপি ভয় পেয়েছে। অবধারিত ভরাডুবির আশংকায় বিএনপি একের পর এক মিথ্যাচার করছে।
সাবেক ছাত্রনেতা বলেন, বিএনপি এই নির্বাচনে বিজয়ী হতে নয়, সরকার বিরোধী ইস্যুতে পরিনত করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাদের কোন ষড়যন্ত্র সফল হবে না। উন্নয়নের স্বার্থে খুলনাবাসী আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। তিনি ১৫ মে’র নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে বিএনপি’র মিথ্যাচারের জবাব দেয়ার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।
কেন্দ্রীয় নেতা কামাল আজ সারাদিন নগরীর দৌলতপুর ও খালিশপুর থানা এলাকায় ব্যাপক গণসংযোগ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন। কর্মসূচির মধ্যে নোয়াখালী জনকল্যান সমিতি, খালিশপুর বনিক বাজার সমিতি ও দৌলতপুরে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি বিশিষ্ট মুক্তিযোদ্ধ ইউনুস আলী ইনু’র বাসভবনে যান। এসময় মুক্তিযোদ্ধা ইনু’র শারীরিক অবস্থার খোজ-কবর নেন। এসময় তিনি শ্রমজীবী মানুষের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার শ্রমিকবান্ধব সরকার। শ্রমজীবী মানুষের কল্যানে যা যা করার প্রয়োজন তিনি তাই করবেন। এসময় নগর আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, শহিদুল ইসলাম বন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহিন জামান পন, আব্দুল হক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।