নৌকার গণজোয়ার দেখে বিএনপি মিথ্যাচার করছে : এস এম কামাল

0
637

খুলনা টাইমস প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও প্রধান নির্বাচনী সমন্বয়কারী এস এম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে গণজোয়ার দেখে বিএনপি মিথ্যাচার করছে। নৌকার বিজয় নিশ্চত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি প্রার্থী প্রতিদিন মিথ্যাচার ও নতুন নতুন ইস্যু তৈরী করতে চাইছে। এসময় তিনি আরো বলেন, কিন্তু আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে প্রস্তুত রয়েছে যেকোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য। এই গণজোয়ারকে কোন ভাবেই রোধ করা সম্ভব নয়। আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী সৎ ও কর্মবীর আলহাজ¦ তালুকদার আব্দুল খালেকের বিজয় নিশ্চত ইনশাল্লাহ।
বৃহস্পতিবার দিনব্যাপী নগরীর বিভিন্ন এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ তালুকদার আব্দুল খালেকের নৌকা মার্কার পক্ষে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক অসিত বরন বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন খান, কাজী জাহিদ হোসেন, আতাউর রহমান সিকদার রাজু, মোঃ জাকির হোসেন, মোঃ তাজুল ইসলাম, সাঈদুজ্জামান সম্রাট, মোঃ সাজন প্রমুখ।
এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও প্রধান নির্বাচনী সমন্বয়কারী এস এম কামাল হোসেন নগরীর ২২ নং ওয়ার্ডে’র নৌকার পক্ষের এজেন্টদের নিয়ে মতবিনিময় করেন। ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মোঃ মাহবুব আলম বাবলুর সভাপতিত্বে এসময় আরো উপস্থিথ ছিলেন আওয়ামী লীগ নেতা কাজী বেলায়েত হোসেন, মোঃ মফিদুল ইসলাম টুটুল, আব্দুস সত্তার খলিফা, শহিদুল ইসলাম, এইচ এম তৌহিদ, রমজান হালদার, ইয়াকুব আলী খান পলাশ, আব্দুল মালেক, তাজুল ইসলাম, শাহ আলম প্রমুখ।