নেতা-কর্মীদের নামে মামলা দায়েরে নিন্দা নগর বিএনপির

0
401

বিজ্ঞপ্তি : বিএনপি নেতা-কর্মীদের নামে নতুন করে সদর, সোনাডাঙ্গা, দৌলতপুর ও খানজাহান আলী থানায় গায়েবী মামলা দায়ের করা হয়েছে। একই সাথে নগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সিরাজুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। কোন কারণ কিংবা ঘটনা সংঘটিত হওয়া ছাড়াই অযথা মিথ্যা মামলা দায়ের এই কর্মকান্ডের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নগর বিএনপি। এছাড়া নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে যেয়ে পুলিশ কর্তৃক তল্লাশি অভিযান, হুমকি, ভয়ভীতি প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুক্রবার (৫ অক্টোবর) বিবৃতি দিয়েছেন মহানগর বিএনপি।

বিবৃতিতে বলা হয়, খুলনা মহানগরীর থানাগুলোতে পূর্বের মিথ্যা ও গায়েবী মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও স্মারলিপি প্রদান করার পরেও নতুন করে নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা দায়ের করায় নগর বিএনপি বিস্মিত ও হতাশ।

বিবৃতিদাতারা হলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও কেসিসির মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, শেখ মোশারফ হোসেন, মীর কায়সেদ আলী, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, জলিল খান কালাম, ফখরুল আলম, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, ইকবাল হোসেন খোকন ও আসাদুজ্জামান মুরাদ প্রমুখ।