নেইমারের রিয়ালে যোগদান নিয়ে যা বললেন জিদান

0
304

স্পোর্টস ডেস্ক:

গত আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’র রেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে প্যারিসের ক্লাব পিএসজিতে পাড়ি জমান নেইমার।

ক্লাবটির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেলেও জিতেছেন সম্ভাব্য বাকি সবগুলো শিরোপাই। তবে, এখন তিনি ফিরতে চান লা লিগায়, আর দল হিসেবে চান রিয়াল মাদ্রিদকে।

ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের পিএসজি ছাড়ার বিষয়টি নিয়ে ফুটবল অঙ্গনে বেশ কয়েকমাস ধরে চলছে নানা জল্পনা-কল্পনা। কেউ কেউ বলছেন নেইমান কখনোই রিয়ালে যাবে না। আবার কেউ বলছেন নেইমার রিয়ালেই যাচ্ছেন এটাই সত্য।

ঘটনা যাই হোক। খুব দ্রুতই এই রহস্যের জটলা খুলছে। রিয়াল কোচ জিনেদিন জিদানের বক্তব্য থেকে তেমনি আভাস পাওয়া গেলো।

উয়েফা চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ও লা লিগায় নিজেদের শেষকে সামনে রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে জিদান বলেন, নেইমারকে নিয়ে অবশ্যই আমার আগ্রহ আছে। তবে, যে খেলোয়াড়টি এখন আমার ক্লাবের কেউ নয়, তাকে নিয়ে এখন আলাপ করতে চাই না। আর দশটা দিন যাক, আমাদের সামনে থাকা দুটো ম্যাচ শেষ হোক। তারপর এ বিষয়ে কথা বলবো।

অর্থ্যাৎ ১০ দিনের মধ্যেই হয়তো নেইমারকে নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নিতে পারে রিয়াল।

গত ২৫ ফেব্রুয়ারি পিএসজির হয়ে মার্শেইয়ের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ইনজুরির কবলে পড়েন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার। ইনজুরির কারণে তাঁর ডান পায়ে অস্ত্রোপচার করা হয়েছে।

ইনজুরি কাটিয়ে ফিটনেস ফিরে পাওয়ার মিশনে আছেন নেইমার। গেল রবিবার থেকে পিএসজির হয়ে অনুশীলনে যোগ দেন তিনি। সেখানে ভালোভাবে অনুশীলন করতে পারলে বিশ্বকাপের আগে দলের হয়ে অনুশীলন ম্যাচে অংশ নিবেন নেইমার।