নেইমারকে বিক্রি করতে পারে পিএসজি, ফরাসি গণমাধ্যমে খবর

0
652

খুলনা টাইমস স্পোর্টস:
পিএসজি নেইমারকে বিক্রি করে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বলে খবর দিয়েছে ফরাসি গণমাধ্যম। ক্লাবটির সিইও নাসের আল-খেলাইফি খেলোয়াড়দের দায়িত্বহীন আচরণ আর সহ্য করা হবে না বলে হুঁশিয়ারি দেওয়ার পর এই খবর এল। ২০১৭ সালের অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে লিগ ওয়ানের দল পিএসজিতে যোগ দেন নেইমার। চোট আর নিষেধাজ্ঞার কারণে ২০১৮-১৯ মৌসুমের বড় একটা অংশ পিএসজির হয়ে খেলতে পারেননি নেইমার। লিগে মাত্র ১৭ ম্যাচ খেলেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড; গোল করেন ১৫টি।
ফ্রান্সের লেকিপ পত্রিকা রোববার তাদের প্রতিবেদনে জানায়, আসন্ন দলবদলের সময় যদি পিএসজি খুব বড় অঙ্কের কোনো প্রস্তাব পায়, তাহলে ২৭ বছর বয়সী নেইমারকে বিক্রি করে দেওয়ার বিষয়টি তারা বিবেচনা করবে। পিএসজিতে ঠিকঠাক থিতু হতে না পারা নিয়ে অসন্তোষ এবং ফ্রান্সে কঠিন পরিস্থিতির মুখোমুখি হওয়ার কথা আগেই ঘণিষ্ঠজনদের বলেছিলেন নেইমার। কদিন আগে নেইমারের বিরুদ্ধে আবার উঠেছে ধর্ষণের অভিযোগ। ব্রাজিল তারকা অবশ্য অন্যায় কিছু করার অভিযোগ অস্বীকার করেছেন। পিএসজির চেয়ারম্যান ও সিইও অল-খেলাইফি দলের খেলোয়াড়দের আচরণ নিয়ে কড়া কথা করেন। ফ্রেঞ্চ ফুটবলকে তিনি বলেন, “আগের চেয়ে খেলোয়াড়দেরকে আরও বেশি দায়িত্বশীল হতে হবে।”
“তাদের আরও বেশি (কাজ) করতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। মজা করার জন্য তারা এখানে আসেনি।” “যদি তারা এতে রাজি না হয়, তাহলে দরজা খোলা-বিদায়! আমি আর কোনো তারকাসুলভ আচরণ চাই না।” লিগ ওয়ানের শিরোপা জিতলেও পিএসজি গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে ছিটকে যায় ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে। ফ্রান্সের ঘরোয়া ফুটবলের অন্য দুই টুর্নামেন্ট ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপেও সাফল্য পায়নি টমাস টুখেলের দল।