নিশামের সন্তানের মা হতে চান পাকিস্তানি অভিনেত্রী

0
439

‘সুদর্শন’-নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার জিমি নিশামের সঙ্গে এই শব্দটি চোখ বুজে মানিয়ে যায়। এর সঙ্গে তার ক্রিকেটীয় প্রতিভা তো আছেই। বিশ্বব্যাপী ক্রিকেট ভক্তদের হৃদয়ে রাজ করছেন এ ক্রিকেটার; বিশেষ করে নারী ভক্তদের মধ্যে। আর তার ভক্তদের তালিকায় আছেন পাকিস্তানী অভিনেত্রী সেহর সেনওয়ারি। অন্যান্য ভক্তদের থেকে এক ধাপ এগিয়ে পাকিস্তানি এক তারকা অভিনেত্রী নিশামের সন্তানের মা হতে চেয়েছেন।

গত বুধবার (২৮ আগস্ট) লস অ্যাঞ্জেলস এয়ারপোর্ট নিয়ে এক টুইটের জবাবে অদ্ভুত প্রস্তাব পান জিমি নিশাম। সেহর শেনওয়ারি নামের ওই অভিনেত্রী লেখেন, ‘জিমি, আমি তোমায় ভালোবাসি।’

একই টুইটের নিচে নিজের দ্বিতীয় কমেন্টে ওই অভিনেত্রী লিখেন, ‘জিমি, তুমি কি আমার ভবিষ্যৎ সন্তানের বাবা হবে?’ কমেন্টের সঙ্গে দুটি ইমোজিও যুক্ত করছেন তিনি। কথাটা যে তিনি মজার ছলেই বলেছেন ইমোজি দুটি তাই ইঙ্গিত করে।

সেহর শেনওয়ারির কমেন্টে প্রতিক্রিয়া দিয়েছেন নিশাম। ২০১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা এই তারকা ক্রিকেটার লিখেছেন, ‘আমার মনে হয়, ইমোজিগুলো না দিলেও চলতো।’

গত বিশ্বকাপে কিউইদের ফাইনালের স্বপ্ন পূরণ করার পেছনে বড় ভূমিকা ছিল নিশামের। কিন্তু ফাইনালে শেষ হাসিটা হাসতে পারেননি; প্রথমবারের মতো তার দেশকে বিশ্বকাপ এনে দিতে পারেননি। বিশ্বকাপের গত আসরে ২৩২ রানের পাশাপাশি ১৫টি উইকেট ঝুলিতে পুরেন নিশাম।