নির্মাণ শ্রমিক ওয়ার্নার!

0
333

অনলাইন ডেস্ক
মাসখানেক আগেও তিনি ছিলেন অস্ট্রেলিয়া দলের অপরিহার্য ক্রিকেটার। ব্যাগি গ্রিন ক্যাপ ও ব্যাটের বদলে আজ তার পরনে কালো গেঞ্জি ও মাথায় নির্মাণ শ্রমিকের হেলমেট। হাতে ব্যাটের বদলে ড্রিল মেশিন। ইনস্টাগ্রামে ওয়ার্নারের এই পোস্ট করেন ক্যানডিক ওয়ার্নার (ওয়ার্নারের স্ত্রী)৷
বল-বিকৃতি কারনে ক্রিকেট কেরিয়ারের সন্ধিক্ষণে দাঁডড়িয়ে ডেভিড ওয়ার্নার। আন্তর্জাতিক ক্রিকেটে এক বছরের জন্য নির্বাসিত অসি ওপেনার তাই ব্যস্ত হঠাৎ র্পাওয়া অবসরে নিজের বাড়ির তৈরির কাজে।
সিডনির মারোব্রায় নিজের বাড়ি তৈরির প্রজেক্ট ম্যানেজার হিসেবে কাজে লেগে পড়েন ওয়াার্নার। রাজমিস্ত্রীর সঙ্গে কাঁধে কাঁধে মিলিয়ে কাজ করতে দেখা গেল নির্বাসিত অসি ওপেনার। ২০১৫ ডিসেম্বরে সিডনি মারোব্রায় ৪০ লাখ ডলার দিযয়ে বিচের ধারে ৯০০ স্কয়ার ফুটের একটি সম্পত্তি কিনেছিলেন। যেখানে প্রায় এক লক্ষ মার্কিন ডলার খরচ করে সেখানে বাংলো বানানোর পরিকল্পনার কথা বছর দু’য়েক আগে এক সাক্ষাৎকারে ওয়ার্নার জানিয়েছিলেন।
গত মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপ টাউন টেস্টের তৃতীয় দিন অসি ক্রিকেটারদের বল-বিকৃতি ঘটনা দেখে ক্রিকেট বিশ্ব। ওয়ার্নার ছাড়াও এই ঘটনায় যুক্ত ছিলেন ক্যাপ্টেন স্টিভ স্মিথ এবং ওপেনার ক্যামেরন ব্যানক্রফট। দেশের নাম কলঙ্কিত করার শাস্তি হিসেবে ওয়ার্নার ও স্মিথকে এক বছরের এবং ব্যানক্রফটকে নয় মাসের নির্বাসন দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। শুধু আন্তর্জাতিক ক্রিকেট থেকেই নেই, আইপিএল থেকেও নির্বাসিত হয়েছেন এই তিন অসি ক্রিকেটার।