নির্মাণাধীন শিল্পকলা একাডেমি কমপ্লেক্স পরিদর্শন করলেন কেসিসি’র নব নির্বাচিত মেয়র

0
332

তথ্যবিবরণী: খুলনা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক আজ শনিবার সকালে খুলনার শেরে বাংলা রোড়স্থ নির্মাণাধীন খুলনা জেলা শিল্পকলা একাডেমি কমপ্লেক্স সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, দীর্ঘ দিনের আন্দোলনের ফসল এই শিল্পকলা একাডেমি। মান ঠিক রেখে এবং নির্ধারিত সময় অনুযায়ী নির্মাণ সম্পন্ন করতে হবে। ভবন নির্মাণে কোন অনিয়ম হলে তা খতিয়ে দেখবে কমিটি। তিনি দ্রুত সময়ের মধ্যে ভবনটি নির্মাণ শেষ করার জন্য সংশ্লিদের নির্দেশ দেন। এটির নির্মাণ কাজ সম্পন্ন হলে দেশের অন্যতম একটি দৃষ্টিনন্দন কমপ্লেক্স হবে এবং সাংস্কৃতিক অঙ্গনের কর্মকান্ড আরও বৃদ্ধি পাবে বলে জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী সেপ্টেম্বর মাসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা জেলা শিল্পকলা একাডেমি কমপ্লেক্স উদ্বোধন করবেন বলে মেয়র আশা প্রকাশ করেন।

এসময় খুলনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান, গণপূর্ত বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মোঃ জাকির হোসেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিন্টু, জেলা কালচারাল অফিসার সুজিত কুমার সাহা, ঠিকাদার তৌহিদুল ইসলাম আজাদ এবং খুলনার সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিত্বগণ উপস্থিত ছিলেন।