নির্বাচিত হলে ৩ মাসের মধ্যে ইজিবাইকের লাইসেন্স প্রদান : তালুকদার খালেক

0
460

খবর বিজ্ঞপ্তি : আমরা সচেতন খুলনা নগরবাসী কর্তৃক আয়োজিত শনিবার বিকাল ৫টায় “মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গঠনে সুশীল সমাজের ভূমিকা” শীর্ষক এক আলোচনা সভা বিশিষ্ট সমাজসেবী ও জনহিতৈষী ব্যক্তিত্ব এ্যাডভোকেট শেখ অলিউল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও সফল মেয়র তালুকদার আব্দুল খালেক।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, সমাজের হতদরিদ্র মানুষেরা কোনো কাজ না পেয়ে অভাবের তাড়নায় মাদকের ব্যবসায় জড়িয়ে যায়। আমি মেয়র নির্বাচিত হতে পারলে সকল ইজিবাইক চালকদের তিন মাসের মধ্যে লাইসেন্স প্রদান করবো এবং সকল চালকবৃন্দকে ইজিবাইক চালনার ট্রেনিং গ্রহণ করতে হবে। যাতে করে কোনো ইজিবাইক চালক দুর্ঘটনা না ঘটায়। শুধু তাই নয়, তিনি আরও বলেন, খুলনা শহরকে আগামী দিন মাদকমুক্ত শহর হিসেবে গড়ে তোলার জন্য তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, মানবাধিকার নেত্রী সাবিহা আক্তার, বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতা মোঃ ইমান আলী, সভাপতি হ্যাণ্ডেলিং শ্রমিক ইউনিয়নের মোঃ মাহবুব হাসান, কাউন্সিলর মোঃ সামসুজ্জামান মিয়া স্বপন, মানবাধিকার নেত্রী যথাক্রমে নূর জাহান রুমি, তাছলিমা আক্তার লিমা, মাকসুদা খাতুন, সাবেক কাউন্সিলর কনিকা সাহা, শ্রমিক নেতা মোঃ কামাল হোসেন, বাবুল হোসেন, মোঃ জহরসহ বিশিষ্ট সমাজসেবী ও মানবাধিকার কর্মী মোস্তফা প্রমুখ।