নির্বাচিত হলে শিল্পাঞ্চল পুনরুজ্জীবনের আশ্বাস মঞ্জুর

0
272

খবর বিজ্ঞপ্তি
কেসিসি নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দল সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, আজ্ঞাবহ আদালতকে ব্যবহার করে কারাবন্দী খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। অবরুদ্ধ গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রামকে বেগবান করতে কেসিসি নির্বাচনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করুণ।
সিটি নির্বাচন উপলক্ষে সোমবার সকালে নগরীর ১৮ নং ওয়ার্ডের সোনাডাঙ্গা বাস টার্মিনাল, ট্রাক টার্মিনাল, কাঁচা বাজার এবং সংলগ্ন সকল এলাকায় গণসংযোগকালে তিনি এ আবেদন জানান। তিনি বলেন, সরকার পাটকল শ্রমিকদের সাথে প্রহসন করছে। তাদেরকে ন্যায়সঙ্গত মজুরী ও ভাতা থেকে বঞ্চিত করা হচ্ছে। ক্ষুধার জালায় অসহায় পরিবার পরিজনের মুখে খাবার তুলে দিতে শ্রমিকরা এখন রাজপথের আন্দোলনে। আসন্ন নির্বাচনে মেয়র নির্বাচিত হলে তিনি খালিশপুর শিল্পাঞ্চল পুনরুজ্জীবনে পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বাস পূর্নব্যক্ত করেন।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শাহজালাল বাবলু, ফখরুল আলম, বিজেপির সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, বিএনপি নেতা শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, আসাদুজ্জামান মুরাদ, মুজিবর রহমান, একরামুল হক হেলাল, এস এম কামাল হোসেন, শরিফুল ইসলাম বাবু, কাউন্সিলর প্রার্থী হাফিজুর রহমান মনি, সংরক্ষিত ওয়ার্ডের প্রার্থী হাসনা হেনা, ইখতিযার হোসেন লাভলু, রিয়াজুর রহমান, আব্দুল আলিম, আনিসুর রহমান আরজু, নাহিদ আল মামুন, ইব্রাহিম হোসেন, আবুল হোসেন, জাকির মুন্সি, সিদ্দিকুর রহমান, নজরুল ইসলাম, সোহেল, শেখ হাসমত প্রমুখ।