নির্বাচিত হলে আধুনিক একাধিক শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করবো : মঞ্জু

0
496

খবর বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বৃহস্পতিবার নগরীর ৩০নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ শুরু করেন। সকাল ৮টায় খানজাহান আলী রোডের কলেজিয়েট স্কুল থেকে তার কর্মসূচি শুরু হয়। এরপর দারোগা পাড়া, গ্যাদন পাড়া হয়ে জোড়াকল বাজারে ব্যবসায়ী, দোকানদার, ক্রেতা-বিক্রেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ধানের শীষের লিফলেট বিতরণ করেন। এরপর তিনি দলীয় কার্যালয়ে একটি প্রেস ব্রিফিংয়ে অংশ নেন। ব্রিফিং শেষে পনুরায় গণসংযোগ শুরু করেন মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।
জনতার উদ্দেশ্যে তিনি বলেন, চলমান শ্বাসরুদ্ধকরা পরিস্থিতির অবসান ঘটাতে পরিবর্তন আনতে হবে রাষ্ট্র ক্ষমতায়। কেসিসি নির্বাচনে সরকার পরিবর্তন হবেনা। কিন্ত তাদের পতন আন্দোলন তরান্বিত হবে। জনতার রায়ে মেয়র নির্বাচিত হলে তিনি নগরবাসীর আধুনিক ও উন্নয়ত শিক্ষা নিশ্চিত করতে কলেজিয়েট স্কুলের মতো আরো শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার আশ্বাস দেন।
এ সময় তার সাথে বিএনপির নির্বাহী কমিটির সহ প্রচার সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম, জাতীয় পার্টি (জাফর) মহানগর সভাপতি মোস্তফা কামাল, বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্ত্তজা, এ্যাড. বজলুর রহমান, বিজেপির নগর সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, মুসিলম লীগের নগর সাধারণ সম্পাদক এ্যাড. আক্তার জাহান রুকু, খেলাফত মজলিসের মহানগর সাধারণ সম্পাদক মাওলানা নাসিরউদ্দিন, জামায়াতের মহানগর সহকারি সক্রেটারি এ্যাড. শাহ আলম, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, এ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, হাসানুর রশিদ মিরাজ, আনোয়ার হোসেন, শরিফুল ইসলাম বাবু, মীর কবির হোসেন, তৌহিদুল ইসলাম খোকন, মোঃ জাহান আলী, নুরুল হুদা খান বাবু, শ্রমিক নেতা শফিকুল ইসলাম শফি, যুবদল নেতা আলতাফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। গণসংযোগকালে মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ৩০ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মুহাম্মদ আমানউল্লাহ আমান এবং সংরক্ষিত ১০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রোকেয়া ফারুককে পুনরায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান। বড় বাজার হয়ে কদমতলা রোড এলাকায় গণসংযোগকালে রেলওয়ে শ্রমিক কর্মচারী দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এম আর মঞ্জু, খুলনার সভাপতি নজরুল ইসলাম, কার্যকরি সভাপতি মোঃ আল মামুন রাজা, সাধারণ সম্পাদক সোহেল হাওলাদারসহ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সাথে যোগ দেন।