নির্বাচন সামনে রেখে তৃণমূলে যাচ্ছে আ.লীগের ১৫ দল

0
205

টাইমস ডেস্ক :
জাতীয় নির্বাচন সামনে রেখে দলকে গতিশীল ও নির্বাচনমুখি করছে আওয়ামী লীগ। ২৬ জানুয়ারি থেকে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক সফরে যাচ্ছে ১৫টি প্রতিনিধি দল। নেতৃত্বে থাকছেন উপদেষ্টা পরিষদ ও সভাপতিমন্ডলীর সদস্যরা। সরকারের রাজনৈতিক ও অর্থনৈতিক উন্নয়নের বার্তা দেশবাসীর সামনে তুলে ধরাতেই দেয়া হচ্ছে সর্বোচ্চ গুরুত্ব।

সরকারের চার বছরে জাতির উদ্দেশে দেয়া ভাষণে চলতি বছরের শেষে জাতীয় নির্বাচনের কথা জানান প্রধানমন্ত্রী বলেন নির্বাচনকালীন সরকারের কথাও।

আর এর পর পরই টানা তৃতীয় মেয়াদে জয় নিশ্চিতে সারা দেশে সাংঠনিক সফরের সিদ্ধান্ত নেয় আওয়ামী লীগ। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের সমন্বয়ে গঠিত ১৫টি দল তফসিল ঘোষণার আগ পর্যন্ত কাজ করবে মহানগর জেলা-উপজেলা ও থানা পর্যায়ে। স্থানীয় আওয়ামী লীগের কর্মসূচিতেও অংশ নেবেন তারা।

২০১৮ সালকে নির্বাচনের বছর বিবেচনা করে উন্নয়নের ধারা বজায় রাখার বার্তা নিয়ে মানুষের মন জয়ে সর্বোচ্চ তৎপরতা চালানোর ইঙ্গিত দিচ্ছেন দলটির জ্যেষ্ঠ নেতার।

এসবের বাইরেও জনমত গঠনে নানা কৌশল নিচ্ছে ক্ষমতাসীন দল। পাশাপাশি তারা বলছেন বর্তমান সরকারের আমলে সব ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন হয়েছে আর এই অগ্রগতি ধরে রাখতে আওয়ামী লীগকে আবারও সরকার পরিচালনার সুযোগ দেবে জনগণ।