নিরালা মোড় ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মাহবুবুর রহমান ও সম্পাদক হোসেন আলী

0
160

নিজস্ব প্রতিবেদক:
নগরীর নিরালা মোড় ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সভা ও কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নিরালা ১ নং রোডের এস এ আর টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়।

সাধারন সভায়, সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শেখ মাহবুবুর রহমানকে সভাপতি ও মো: হোসেন আলী শেখকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ছোয়ায় যেমন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তেমনি খুলনাও এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন ময়লাপোতা থেকে জিরো পয়েন্ট চার লেনের রাস্তা হচ্ছে এবং নিরালা ১ নং রোড প্রসস্ত করার যে পরিকল্পনা তাতে করে নিরালা একটি ব্যবসায়িক পয়েন্ট হয়ে উঠবে। নিরালা মোড় ব্যবসায়ী কল্যান সমিতির উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়ে তিনি বলেন এই সমিতি যেনো ব্যবসায়িকদের কল্যানে ব্যবহার হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

নবগঠিত কমিটির সভাপতি শেখ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব কে এম নাজমুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর সমসের আলী মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী ও নিরালা আবাসিক এলাকা জনকল্যান সমিতির সাধারন সম্পাদক আলাহাজ্ব শেখ আবেদ আলী, খুলনা জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যাড. কে এম ইকবাল হোসেন, জেলা পিপি এ্যাড. এনামুল হক, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এ এন মঈনুল ইসলাম নাসির, সাধারন সম্পাদক আতাউর রহমান সিকদার রাজু প্রমুখ।

কমিটি ঘোষনা শেষে দুই বছর মেয়াদের নবগঠিত ২১ সদস্য বিশিষ্ট কমিটিকে পরিচয় ও নৈশ ভোজের মাধ্যমে সাধারন সভা শেষ হয়।