নিজেই সুখবর জানালেন সালাহ

0
331

স্পোর্টস ডেস্ক:

চ্যাম্পিয়নস লিগ ফাইনালটা হয়তো মনে রাখতে চাইবেন না মোহাম্মদ সালাহ। রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাঁর দল হেরেছে, এ কারণে যতটা না তার চেয়েও বেশি ভুলতে চাইবেন চোটে পড়ে বিশ্বকাপটাই অনিশ্চয়তার মুখে পড়ে যাওয়ায়। তবে মিসরবাসীকে সালাহ দিয়েছেন সুসংবাদ। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তিনি দ্রুতই সেরে উঠছেন।

কিয়েভের ফাইনালে সার্জিও রামোসের ট্যাকলের শিকার হয়ে তাল হারিয়ে নিজের কাঁধের ওপর পড়ে গিয়েছিলেন সালাহ। কাঁধের চোটে মিসরকে ২৮ বছর পর বিশ্বকাপের মূল পর্বে তুলেও এই ফরোয়ার্ড দলের সঙ্গে রাশিয়া যেতে না পারার শঙ্কায় ছিলেন।

অবশ্য মিসর ফুটবল ফেডারেশন জানিয়েছিল তিন সপ্তাহের মধ্যেই সেরে উঠবেন সালাহ। বিশ্বকাপেও দেখা মিলবে তাঁর। এবার নিজের ফেসবুক পেইজ আর টুইটারে অনুশীলনের ছবি দিয়ে উপরে লিখেছেন , ‘ভালো বোধ করছি।’

মাত্র ১০ দিন পরই মাঠে গড়াবে বিশ্বকাপ। আর এমন সময়ে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) সর্বোচ্চ গোলদাতার সেরে ওঠার সংবাদ নিঃসন্দেহে প্রশান্তি দেবে মিসরীয়দের।

বিশ্বকাপের আগে অবশ্য ম্যাচ খেলার মতো ফিট হওয়ার সম্ভাবনা খুবই কম সালাহর। মিসর দলের বিশ্বকাপ মিশনটা শুরু করতে হলেও হতে পারে ইউরোপের বর্ষসেরা ফুটবলারকে ছাড়াই।

নিজেদের প্রথম ম্যাচে ১৫ জুন উরুগুয়ের মুখোমুখি হবে মিসর। দ্বিতীয় ম্যাচে ১৯ জুন স্বাগতিক রাশিয়ার মোকাবিলা করবে তারা।

অনুমান করা হচ্ছে সালাহ ফিরতে লেগে যাবে ২৫ জুন। সৌদি আরবের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে বিশ্বকাপে অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে মিসরীয় এই ফরোয়ার্ডের।