নবম ওয়েজবোর্ড গঠন করায় সরকার ও প্রধানমন্ত্রীকে কেইউজে’র অভিনন্দন

0
1141

সংবাদকর্মীদের নতুন বেতন কাঠামো নির্ধারণে নবম ওয়েজ বোর্ড গঠন করায় সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) নেতৃবৃন্দ।
বিবৃতিতে বলা হয়, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং কেইউজেসহ ফেডারেলভুক্ত সকল ইউনিয়নের দীর্ঘ আন্দোলনের পর সংবাদকর্মীদের জন্য ওয়েজ বোর্ড গঠনের ঘোষণা আশার সঞ্চার করেছে।
নেতৃবৃন্দ ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীদের নতুন বেতন কাঠামোয় আনার সিদ্ধান্ত নেয়ায় সরকারকে অভিনন্দন ও নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন না হওয়া পর্যন্ত অর্ন্তবর্তীকালীন সময়ে সংবাদকর্মীদের দ্রæত মহার্ঘ ভাতা প্রদানের দাবী জানান। একই সাথে সকল সংবাদপত্র,সংবাদ সংস্থা ও অনলাইন পত্রিকায় অষ্টম ওয়েজ বোর্ড পূণাঙ্গভাবে বাস্তবায়নেরও দাবী জানান।
বিবৃতিদাতারা হলেন, কেইউজে সভাপতি এস, এম, জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক মো: শাহ আলম, সহ-সভাপতি মল্লিক সুধাংশু ও কৌশিক দে বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুজ্জামান শাহিন, কোষাধ্যক্ষ দেবব্রত রায়, দপ্তর সম্পাদক রাশেদুল আহসান বাবলু, সাংস্কৃতিক সম্পাদক মো: কামরুল আহসান, নির্বাহী সদস্য নেয়ামুল ইসলাম কচি,অভিজিত পাল ও সুমন আহমেদ।
অনুরুপ বিবৃতি দিয়েছেন বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মো: মোজাম্মেল হক হাওলাদার, নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ ও গৌরাঙ্গ নন্দী। সংবাদ বিজ্ঞপ্তি #