নতুন ট্রেনারের অধীনে খুলনায় এইচপি টিমের অনুশীলন শুরু

0
333

স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গঠিত ‘হাই পারফরমেন্স টিম’ (এইচপি) এইচপি টিমের ক্যাম্প এবার অনুষ্ঠিত হচ্ছে খুলনায়। তারা অনুর্ধ্ব-১৯ দলের সাথে তিনটি প্রস্তুতি ম্যাচসহ দুই সপ্তাহের ক্যাম্পের জন্য খুলনায় এসেছে। এটি হবে এইচপি টিমের অষ্টম ও নবম সপ্তাহের ক্যাম্প।

এ ক্যাম্পে অংশ নিতে গত রোববার রাতে ১২ সদস্যের এইচপি দল খুলনার উদ্দেশ্যে রওয়ানা হয়। দলের কোচ হিসেবে দাায়িত্ব পালন করছেন ইমরান সরোয়ার ও দিপু রায় চৌধুরী। এছাড়া বিসিবি নতুন ট্রেনার হিসেবে নিয়োগ দিয়েছে রিচার্ড স্টনিয়ারকে। গতকাল খুলনায় তারও অভিষেক হয়েছে। নতুন এই ট্রেনারের অধীনে ওয়ার্মআপ করেছে এইচপি টিম।

সোমবার সকালে আল আমিন, মেহেদী, রবি, তানভীরসহ ১২ সদস্যের আংশিক দল খুলনায় এসে পৌঁছেছে। বাকিরা পর্যায়ক্রমে আসবে বলে বিসিবি সূত্র জানিয়েছে। বিকাল ৩টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলনের জন্য নামে তারা। তবে বৃষ্টির কারণে এদিন ফুটবল খেলা আর স্বল্প সময়ের জন্য ওয়ার্ম আপের বেশি কিছু করতে পারেনি।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় অনুশীলনে নেমেছে তারা।

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ চলছে। এজন্য কিছু খেলোয়াড় ওই টিমে যোগ দিয়েছে, কিছু খেলোয়াড় বের হয়ে আসছে। সে কারণে পূর্ণাঙ্গ টিমে কিছুটা পরিবর্তন এসেছে। ক্যাম্পের সূচি অনুযায়ী তিনটি প্রস্তুতি ম্যাচও খেলবে এইচপি টিম। আগামী ১৬, ১৮ ও ২০ জুলাই প্রস্তুতি ম্যাচে তাদের প্রতিপক্ষ বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।