নগর ডিবির অভিযানে ২০ ফেন্সিডিল ও ২০ ইয়াবা সহ আটক ৩

0
954

খুলনা টাইমস প্রতিবেদক:
খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ২০ বোতল ফেন্সিডিল ও ২০ পিচ ইয়াবা সহ তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।
জানা গেছে, অতিঃ উপ-পুলিশ কমিশনার, ডিবি, এ এম কামরুল ইসলাম, পিপিএম এর তত্ত্বাবধায়নে এসআই শাহজাহান কবীরের নেতৃত্বে খালিশপুর থানাধীন গোয়ালখালী যাত্রী ছাউনীর সামনে রাত সাড়ে ৯টার দিকে হতে অভিযান চালিয়ে রজনী খাতুন ওরফে হালিমা (৩২) ও বকুল বেগম (৩৮) কে ২০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরি ফেন্সিডিলসহ আটক করা হয়। ভারতের সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে আসামীরা খুলনা মহানগরীরর বিভিন্ন এলাকায় সরবাহ করে থাকে। আসামীদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এরমধ্যেরোজিনা চুয়াডাঙ্গা সদর থানা কুন্দীপুর গ্রামেরসোনা মিয়া স্ত্রী এবং ফুলতলা থানা দামোদর উত্তরপাড়ার বাসিন্দা কামাল তরফদারের স্ত্রী আসামী বকুল।

অপর এক অভিযানে পুলিশ পরিদর্শক (নিঃ) কাজী মোস্তাক আহম্মদ পিপিএম এর নেতৃত্বে খালিশপুর থানাধীন মানসী বিল্ডিং রোড নং-২৬, বাসা নং-এনই-৬৯ এর সামনে পাকা রাস্তার উপর হতে অভিযান চালিয়ে রমজান ব্যাপারী (২২) ২০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। সে নগরীর মুজগুন্নী পেটকা বাজার এলাকার হযরত ব্যাপারীর ছেলে। আসামীদের অপরাপর সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।