নগর আ’লীগ নেতার পিতার মৃত্যুতে নেতৃবৃন্দের শোক : জানাযা আজ

0
549
খুলনা মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ইসলামের পিতা সাবেক এ এস পি আলহাজ্ব এ কে এম মোখতার হোসেন (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ….  রাজেউন)। দীর্ঘদিন অসুস্থ থাকার পরে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার বিকাল ৫টায় মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৩ মেয়ে নাতী-নাতনি ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ মঙ্গলবার বাদ জোহর খালিশপুর প্রভাতী স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমকে গোয়ালখালী কবরস্থানে দাফন করা হবে।
এদিকে মো. আশরাফুল ইসলামের পিতা সাবেক এ এস পি আলহাজ্ব এ কে এম মোখতার হোসেনের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি শোকাহতদের পাশে ছুটে যান। তিনি শোকাহতদের পাশে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শেখ মো. ফারুক আহমেদ, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মো. শহিদুল ইসলাম, শেখ মোশাররফ হোসেন, এ কে এম সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাশার, কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর সাহিদুর রহমান, কাউন্সিলর পারভীন আক্তার, শেখ শাহাজালাল হোসেন সুজন, এস এম আসাদুজ্জামান রাসেল, রেহানা গাজী, শারমিন রহমান শিখা, তাসলিমা আখতার লিমা, কাউন্সিলর রাহিমা আক্তার হেনা, মোঃ সেলিম আহমেদ, আব্দুস সাত্তার লিটন, শেখ খসরুল আলম, এস এম মুজিবুর রহমান, মুন্সি আব্দুল ওয়াদুদ, মোস্তাফিজুর রহমান ফিরু, মোর্শেদ আহমেদ মনি, কাজী এনায়েত আলী আলো, শেখ হাফিজুর রহমান, রফিকুর রহমান রঞ্জু, এ এস এম কামরুজ্জামান বাবলু, মোল্লা হায়দার আলী, কাজী সাফায়াত হোসেন প্যারেট, মোঃ জাকির হোসেন, আসলাম খান মুরাদ, জিয়াউল আলম খান খোকন, মোঃ শাহজাহান জমাদ্দার, আব্দুর জব্বারসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অপরদিকে মো. আশরাফুল ইসলামের পিতা সাবেক এ এস পি আলহাজ্ব এ কে এম মোখতার হোসেনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
অনুরুপ বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা এস এম কামাল হোসেন। তিনি সাবেক এ এস পি আলহাজ্ব এ কে এম মোখতার হোসেনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি #