নগরীতে সন্ত্রাসীদের হাতে এক ব্যক্তি গুরুত্বর জখম

0
285

টাইমস প্রতিবেদক:
নগরীতে দিনে-দুপুরে সন্ত্রাসীদের হাতে হাতুড়ির আঘাতে সোহেল রানা (৩৫) নামে এক ব্যক্তি গুরুত্বর জখম হয়েছেন। তাকে গুরুত্বর অবস্থায় সদর হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসীদের হামলায় তার শরীরের বিভিন্ন অঙ্গে গুরুত্বর জখম হন। হাতুড়ির আঘাতে তা মাথা, পা ও হাতে আঘাত প্রাপ্ত হন। বৃহস্পতিবার নগরীর কেসিসি’র মার্কেটের সামনে দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।
হাসপাতালে ভর্তি আহত সোহেল রানা জানান, বৃহস্পতিবার একটি চুরির মালায় কোর্টে হাজির হন। ওই দিন বিজ্ঞ বিচারক তাকে বেকুসি খালাস প্রদান করেন। রায় শেষে তিনি বাড়ির উদ্দেশ্যে কেসিসি’র সামনের দিকে যাচ্ছিলেন। এ সময় ১৩-১৪ একদল সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে তাকে এলোপাতাড়িভাবে শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত করেন। সন্ত্রাসীরা তাকে মৃত ভেবে রাস্তায় মারপিট করে চলে যান। এ সময় আশে পাশে লোকজন থাকলেও তাকে উদ্ধারের জন্য কেউ এগিয়ে আসেননি।
সোহেল জানান, সে দৌলতপুর দেয়ানা মোল্লা পাড়া এলাকার বাসিন্দা মোঃ আবু বক্কর সিদ্দিকের পুত্র। তিনি বলেন, মামলায় খালায় পাওয়ায় প্রতিপক্ষ তাকে মেরে ফেলার উদ্দেশ্যে তার ওপর হামলা চালিয়েছেন। চিকিৎসকরা জানান, সোহেলের মাথা ও পাসহ শরীরের বিভিন্ন অংঙ্গে হাতিড়– পেটানোর আঘাত রয়েছে। এছাড়া হাতুরির আঘাতে তার ডান হাতের একটি আঙ্গুল ভেঙ্গে গেছে। এখন সে আশংকামুক্ত।