নগরীতে শিক্ষকের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ

0
364

খবর বিজ্ঞপ্তি : শিশুস্বর্গ খেলাঘর আসরের নির্বাহী সদস্য ও খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক অমল রায়ের উপর হামলার প্রতিবাদে শুক্রবার বেলা ১১টায় খুলনাস্থ বয়রা বাসস্ট্যান্ড চত্ত্বরে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শিশুস্বর্গ খেলাঘর আসরের সভাপতি মাহফুজুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হাবিবার রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ ফরিদুজ্জামান।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক নিতাই পাল, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য শরিফুল ইসলাম সেলিম, সরোজ দাশ পিন্টু, মোস্তাফিজুর রহমান রাসেল, মাজহারুল ইসলাম শান্ত, মাইনুল ইসলাম সাকিব, রায়হান সিদ্দিকী, সুজন আকাশ, মতিয়ার রহমান, রবিউল ইসলাম রবি, খেলাঘর সংগঠক ফিরোজ আহমেদ, আরাফাত জাহান, তরিকুজ্জামান তরিক।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শিক্ষক অমল রায়ের উপর এই হামলা আমাদের জন্য খুবই দুঃখজনক এবং লজ্জাজনক। দুঃখজনক হলেও সত্য অমল রায়ের উপর এই হামলায় এখনো পর্যন্ত কলেজ কর্তৃপক্ষ কোন ভূমিকা পালন করেনি বা প্রশাসন এখনো হামলাকারীদের বিরূদ্ধে কোন আইনগত পদক্ষেপ গ্রহণ করেনি। বক্তারা তাদের বক্তব্যে উদ্বেগ প্রকাশ করে জরুরীভাবে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।