নগরীতে  মাদক সেবন ও ব্যবসায়ীকে সাজা প্রদান

0
331

খুলনা টাইমস প্রতিবেদক :
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এর একটি টিম অভিযান চালিয়ে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। এ সময় তাদেরকে নির্বাহী ম্যাজিস্ট্রেট যথাক্রমে ৭ দিন ও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। শনিবার বিকেল থেকে অভিযান চালিয়ে নগরীর খানজাহানআলী থানা ও লবনচরা থানা এলাকায় তাদেরকে আটক করেন। সাজাপ্রাপ্তরা হচ্ছেন মাদক সেবনকারী আল আমিন শেখ (২৯) ও মাদক ব্যবসায়ী গোলাম মোস্তফা (২৫)। এদের মধ্যে একজনের কাছে ১০ পিস ইয়াবা পাওয়া যায়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র মতে, শনিবার বিকেল থেকে সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধায়নে ও জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ জাই মার্মা নেতৃত্বে সংস্থার ‘খ’ সার্কেল ও গোয়েন্দা বিভাগের যৌথ একটি টিম অভিযান পরিচালনা করেন। অভিযানে ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান রানা ও গোয়েন্দা শাখার পরিদর্শক পারভিন আক্তার উপস্থিত ছিলেন।
উক্ত অভিযানের টিমটি নগরীর খানজাহানআলী থানাধীন এলাকার বাসিন্দা ইউসুফ শেখের পুত্র আল আমিন শেখকে গাজা সেবন করায় অবস্থায় আটক করা হয়। এছাড়া লবনচরা থানাধীন এলাকায় অভিযানে ওই এলাকার বাসিন্দা মোঃ শওকত হোসেনের পুত্র গোলাম মোস্তফাকে ১০ পিসসহ আটক করা হয়। পরবর্তীতে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ জাই মার্মা ভ্রম্যামান আদালত পরিচালনা করে আল আমিন শেখকে  ৭ দিনের এবং গোলাম মোস্তফাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। #