নগরীতে বন্ধুদের বিরোধে  এসএসসি পরীক্ষার্থী খুন

0
342
কেএইচ মনি : নগরীতে বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম খলিলুর রহমান সিয়াম (১৭)। মঙ্গলবার সন্ধ্যার পর নগরীর চানমারি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সিয়াম চানমারি চতুর্থ গলি এলাকার বাসিন্দা আইনাল হকের ছেলে। সে রূপসা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার বাবা পেশায় একজন মুরগী ব্যবসায়ী। দুই ভাই বোনের মধ্যে সিয়াম বড়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুর্বৃত্তরা খলিলুর রহমান সিয়ামকে ধারালো অস্ত্র দিয়ে পায়ে, হাতে এবং ঘাড়ে কুপিয়ে জখম করে। এছাড়া তাকে বেদম প্রহার করা হয়। বন্ধুরা  আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।  কর্তব্যরত চিকিৎসক রাত ৮টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালে সিয়ামের বন্ধুরা জানায়, ‘সিয়ামের বন্ধু রায়হানের সাথে স্থানীয় কাদের কাকার ছেলের সাথে তর্কতর্কি হয়। পরবর্তীতে সিয়ামকে এলাকায় একা পেয়ে তারা ধরে নিয়ে যায়। নিহতের বন্ধুদের অভিযোগ, রনি ও জনিসহ এলাকার ছোট গ্রুপের সাথে রায়হানের গন্ডগোল হয়। এর জের ধরেই সিয়ামকে ধরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। তবে অপর সূত্র জানিয়েছে, মোবাইলের সিম খোলাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়।
হাসপাতালের সূত্র জানান, সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে সিয়ামকে তার বন্ধুরা হাসপাতালে ভর্তি করেন। তার ঘাড়, হাত ও পায়ের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। ঘারের রগ কেটে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরনে সে মারা যায়।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বন্ধুদের সঙ্গে বিরোধের জের ধরেই সিয়ামকে হত্যা করা হয়েছে। তার লাশ খুমেক হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।