নগরীতে ডিবি’র অভিযানে অস্ত্র ও গুলিসহ আটক ১

0
321

খুলনা টাইমস প্রতিবেদক:
কেএমপি’র ডিবি পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ মোঃ ইকবাল ইউসুফ (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছেন। এছাড়া অপর এক অভিযানে ইয়াবাসহ মোঃ আবু সাঈদ মোল্লা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। রোববার ও সোমবার ডিবি’র পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।
ডিবি পুলিশের সূত্র মতে, সোমবার দুপুরে অতিঃ উপ-পুলিশ কমিশনার, ডিবি, এ এম কামরুল ইসলাম, পিপিএম এর তত্ত্বাবধায়নে এসআই (নিঃ) মোঃ আহসান কবির এর নেতৃত্বে সঙ্গীয় এসআই(নিঃ) সুব্রত হালদার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সোনাডাঙ্গা মডেল থানাধীন ৭২ পশ্চিম বানিয়া খামার বাঁশতলা ক্রস রোডে অভিযান চালান। এ সময় ওই এলাকায় নজরুল ইসলামের বাড়ীর ভাড়াটিয়া মৃত নাসরাত-ই-খুদার পুত্র মোঃ ইকবাল ইউসুফকে ২৩ রাউন্ড .২২ বোর পিস্তলের বুলেট এবং ১১ রাউন্ড বন্দুকের কার্তুজ সহ আটক করেন।

রোববার রাতে অপর এক অভিযানে নগরীর শের-এ-বাংলা রোডস্থ আমতলা এলাকার বাসিন্দা মৃত সাদেক মোল্লার পুত্র মোঃ আবু সাঈদ মোল্লাকে ১০ পিস ইয়াবাসহ আটক করেন। এসআই (নিঃ) শেখ আবু হাসান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ এ অভিযান পরিচালনা করেন। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক আইনে মামলা দায়ের করা হয়েছে।