নগরীতে কলেজ ছাত্র নিখোজ

0
715

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
নগরীর পূর্ব বানিয়াখামার হাজী আহম্মদ আলী সড়কে বাসিন্দা কলেজ ছাত্র আবরার জাসীম (১৭) নামে এক কলেজ ছাত্র নিখোজ হয়েছে। সে সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের ২য় বর্ষের বানিজ্য বিভাগে পড়াশুনা করতো। বুধবার সকালে কলেজে যাওয়ার পর থেকে তাকে আর খুজে পাওয়া যায়নি। এ ব্যাপারে নিখোজের বড় ভাই মোঃ ওবায়দুল হক ওরফে মাসুম খুলনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং ৭১০।
এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে এ প্রতিবেদককে বলেন, নিখোজ জাসীমের তার ব্যবহৃত মোবাইল কললিস্ট ধরে তাকে খোজার চেষ্টা অব্যাহত রয়েছে। আশাকরি খুব শিগগিরই এ বিষয়ে কোন ভালো সংবাদ দিতে পারবো।
সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর সায়লা পারভিন বৃহস্পতিবার এ প্রতিবেদককে বলেন, কলেজের শিক্ষার্থীরা নিয়মিত উপস্থিত ও ক্লাস ফাকি দিতে না পাড়ে সেন জন্য কলেজটি সিসি ক্যামেরায় আওতা আনা হয়েছে। এছাড়া কলেজ ক্যাম্পাসে আইন শৃঙ্খলা যাতে অবনতি না ঘটে সেজন্য ৬ সদস্য একটি কমিটি গঠন করা হয়। এ সময় তিনি ব্যবহারিক বিষয় পরীক্ষা দায়িত্বরত শিক্ষকদের ওই ছেলের বিষয় অবহিত করেন।
এ সময় ওই কলেজের শিক্ষক কৃষ্ণ নামক স্যার বলেন, জাসীম বুধবার দুপুর ১২ টা থেকে সোয়া ১২টার মধ্যে কলেজের প্যাকটিক্যাল বিষয়ে আমার কাছে জানতে চায়। আমি তাকে বলেছি, দ্রুত প্যাকটিক্যাল খাতা রেডি করে ফেলো, আমি স্বাক্ষর করে দেবে। এই পর্যন্তই কথা হয়েছে।
নিখোজ জাসীমের বড় ভাই মাসুম এ প্রতিবেদককে বলেন, বুধবার সকালে কলেজে প্যাকটিক্যাল বিষয়ে ক্লাস আছে বলে বাসা থেকে কলেজের উদ্দেশ্যে রওনা দেন। এরপর ওই দিন দুপুরে তাকে মোবাইল করা হলে সেট বন্ধ পাওয়া যায়। এরপর খোজা শুরু করি। আত্মীয়-স্বজন ও সম্ভব্য বন্ধুদের কাছে খোজ খবর নেয়া হয়েছে, কেউ তার সম্মন্ধে তথ্য দিতে পারেনি। পরবর্তীতে বুধবার রাতে তার ভাই নিখোজের বিষয় খুলনা থানায় অবহতি করে সাধারণ ডায়েরি করা হয়েছে। ##
—