নগরীতে আব্দুল গফফার বিশ্বাস ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
18

নিজস্ব প্রতিবেদক:
আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়, দুঃস্থ এবং শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় খুলনা নিউ মার্কেট এলাকায় এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তাহেরা খাতুন আপেল বিশ্বাসের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস। সম্মানিত অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভপতি মল্লিক আবিদ কবির, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভপতি মোঃ সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাফিজুর রহমান, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিসুর রহমান বিশ্বাস, কেডিএ নিউ মার্কেটের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান গোরা, এনটিভি খুলনা ব্যুরো প্রধান মুন্সি আবু তৈয়ব।

আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক মোঃ লিয়াকত হোসেনের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ আজগর হোসেন বিশ্বাস, মোঃ আনোয়ারুল হক স্বাধীন, এসএম মাহমুদ আলী, মোঃ ইসমাইল হোসেন বাবু, এমএ ওহাব বুলবুল, মোঃ শহিদুল ইসলাম, সুইটি বিশ্বাস, এএসএম তরিকুল ইসলাম নিউটন, তুষার, বাবু, মাসুম, কামরুল প্রমুখ।

এসময় মানবতায় কল্যাণে ফাউন্ডেশনের পক্ষ থেকে নগরীর ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ডসহ কেডিএ নিউ মার্কেট এলাকার পাশপাশের অসহায়, দুঃস্থ এবং শীতার্তদের মাঝে প্রথম দফায় এক হাজার শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here