নওয়াপাড়ায় সোনালী অতীত ফুটবল টুর্নামেন্টে জয়ী খুলনা সানমর্নিং ক্লাব

0
323

ক্রীড়া প্রতিবেদক:
নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে সোনালী অতীত ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক নওয়াপাড়া খেলোয়ড় কল্যাণ সমিতি ও সান মর্নিং ক্লাব খুলনা।
শুক্রবার বিকালে ঐতিহ্যবাহী নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ খেলার প্রথমার্ধ শেষ হয় গোলশুন্য ফলাফলে। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের সময় নওয়াপাড়া দলের ৮নং জার্সিধারী খেলোয়াড় ওয়াসিম প্রথম গোল করেন। গোল পরিশোধে মরিয়া সানমর্নিং ক্লাব মাত্র ১৫ মিনিটের ব্যবধানে খেলায় সমতা ফিরিয়ে আনে। ২৫ মিনিটের সময় সমতাসূচক গোলটি করেন খুলনা দলের ৯নং জার্সিধারী মামুন। নির্ধারিত সময়ে ১-১ গোলে খেলা শেষ হলে রেফারী ও টুর্নামেন্ট কমিটি সরাসরি ট্রাইব্রেকারের সিদ্ধান্ত নেয়।
ট্রাইব্রেকারে উভয় দল ৪টি করে গোল করলে সার্ডেনডেথ গোলের ব্যবস্থা করা হয়। কিন্তু সেখানেও ফলাফল সমানে সমান। ফলে টুর্নামেন্ট পরিচালনা কমিটি ও রেফারীদের পক্ষ থেকে অংশগ্রহনকারী নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি ও সানমর্নিং ক্লাব খুলনা দলকে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
খেলাটি পরিচালনা করেন রেফারী সমিতির সদস্য অম্বর বিশ্বাস, আজিজুর রহমান, মোহাম্মদ রফিক ও সাইফুল ইসলাম। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি অহিদুজ্জামান ওয়াহিদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক নওযাপাড়া শাখার ব্যবস্থাপক এ এস এম সামছুদ্দিন আহম্মেদ শামীম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার ভীম চন্দ্র দে, যশোর রেফারী সমিতির যুগ্ম সম্পাদক ইব্রাহিম হোসেন, ক্রীড়া সংগঠক তুষার, হাফিজুর রহমান প্রমুখ।
সানমর্নিং ক্লাব খুলনা : ইরান, পলাশ, বাবর আলি, ইমরোজ, সাইফুল্লাহ, মুন্না, মকবুল, ফিরোজ, মুরাদ, কামাল-১, কামাল-২, বাদশা, মনির শেখ, আজমত, শহিদ ও সুজা। কোচ আদিলুজ্জামান আদিল ও টিম ম্যানেজার শাহ্ আসিফ হোসেন রিংকু। মাঠে উপস্থিত ছিলেন খান আব্দুল মজিদ, মোস্তফা, মিঠু, বাবুল, সরদার মিঠু, ফারুক, শহিদুল, গনি, সির্জার, বাবু দা, রহিম, চুন্নু, তৈয়ব, মতিয়ারসহ ক্লাবের সকল কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ।