দ্য ইমমর্টাল অশ্বত্থামা বিগ বাজেটের সিনেমায় সুপারহিরো ভিকি

0
40

টাইমস বিনোদন:
কৃষ্ণের অভিশাপে তিনি অমর। মহাভারতের এই চরিত্রের নাম অশ্বত্থামার। এবার দ্রোণাচার্য পুত্র অর্থাৎ কুরু-পা-বের অস্ত্রগুরু অশ্বত্থামাকে নিয়ে নির্মিত হতে যা”েছ হিন্দি সিনেমা। বিগ বাজেটের এই সিনেমা নাম ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে যা”েছন বলিউড মাতানো অভিনেতা ভিকি কৌশলকে। এরইমধ্যে এ সিনেমার ফার্স্ট লুক পোস্টার মুক্তি পেয়েছে ১১ জানুয়ারি। সেটি বেশ আলোচনায় এসেছে। ছবির পোস্টারটি শেয়ার করে ভিকি লেখেন, ‘একই সঙ্গে অভিভূত এবং অদ্ভুত অনুভূতি হ”েছ।
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর দ্বিতীয় বর্ষপূতিতে সেই একই টিম প্রকাশ্যে আনল ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’র প্রথম ঝলক। এই টিমের সঙ্গে কাজ শুরুর জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ জানা গেছে, মহাভারতের গল্পের উপর ভিত্তি করে সায়েন্স ফিকশন বানা”েছন প্রযোজক রণি স্ক্রুওয়ালার প্রযোজনা সং¯’া জঝঠচ। ছবির গল্প লিখেছেন আদিত্য ধর। আর এই ছবির পরিচালনাও করবেন আদিত্য।
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটি ভিকির ক্যারিয়ারে একটি মাইলস্টোন। তাই তিনি ওই টিমের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকবেন সেটাই স্বাভাবিক। তবে সিনেমায় নায়িকা কে হ”েছন সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।