দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে জয় পেয়েছে শেরে বাংলা ও রেডসান ক্লাব

0
362

ক্রীড়া প্রতিবেদক:
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে জয় পেয়েছে শেরে বাংলা স্মৃতি সংসদ ও রেডসান ক্লাব।
গতকাল শনিবার খুলনা সার্কিট হাউজ মাঠে দুপুর দেড়টায় দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় ইয়ং ব্রাদার্স ইউনিয়ন ও শেরে বাংলা স্মৃতি সংসদ। খেলায় শেরে বাংলা স্মৃতি সংসদ ২-১ গোলে ব্রাদার্স ইউনিয়নকে পরাজিত করে। শেরে বাংলার পক্ষে গোল ২টি করেন ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় মিরাজ ও ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় রিমন। ব্রাদার্সের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় মহিউদ্দিন একটি গোল পরিশোধ করেন। খেলায় রেফারী ছিলেন মো. কামাল হোসাইন, মোক্তার হোসেন মিঠু, তৌহিদ হোসাইন ও মো. গোলম রসুল।
বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে রেডসান ক্লাব বনাম আবুল কাশেম স্মৃতি সংসদ। খেলায় রেডসান ক্লাব ১-০ গোলে আবুল কাশেম স্মৃতি সংসদকে পরাজিত করে। দলের পক্ষে জয়সুচক একমাত্র গোলটি করেন ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় রাজা। এ খেলার রেফারী ছিলেন মনির শেখ, জোনায়েদ শরীফ, জসিম উদ্দিন ও সোহাগ মিলন। উভয় খেলার ম্যাচ অফিসিয়াল ছিলেন রেফারী নৃপেন রায়।
আজ রবিবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে কেএমপি ক্লাব ও রংপুর শিক্ষা কল্যাণ সমিতি। বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করবে মানি স্মৃতি সংসদ বনাম নিউ একতা ক্লাব।#