দৌলতপুর-খুলনা বেবী টেক্সি ও সিএনজি চালিত অটোরিক্সা থ্রি-হুইলার ড্রাইভার ইউনিয়ন’র সভাপতি ইলিয়াস, সাধারন সম্পাদক পান্নু

0
19

নিজস্ব প্রাতবেদক:
দৌলতপুর-খুলনা বেবী টেক্সি সিএনজি চালিত অটোরিক্সা থ্রি-হুইলার ড্রাইভারর ইউনিয়ন’র(রোজি: নং-৮৩) ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১ হাজার ৫৫৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস মোল্লা ও ১ হাজার ৭৪১ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন জহিরুল ইসলাম পান্নু। শুক্রবার(৭ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন করা হয়। এবারের নির্বাচনে মোট ভোটর সংখ্যা ছিল ৩ হাজার ৯৮১ হন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩ হাজার ১৩৪ জন।

এছাড়াও সহ-সভাপতি পদে মো: মাহফুজ বন্দ, মো: কামাল হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক পদে মহিদুল ইসলাম, মো: জাহাঙ্গীর হোসেন, আকাশ বন্দ, সাংগঠনিক সম্পাদক পদে মো: রমজান গাজী, প্রচার সম্পাদক পদে মো: সিরাজ হোসেন, লাইন সম্পাদক পদে জাহাঙ্গীর কাজী, মাসুম হাওলাদার, কোষাদক্ষ পদে সত্তার মোল্লা, সদস্য পদে মো: রিপন, পিন্টু ঘোষ, মো: রমজান, মো: হাবিবুর রহমান, মো: কামাল হোসেন নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে কথা বললে খুলনা টাইমসকে জানান, ড্রাইভারদের কল্যানে কাজ করার জন্য যে প্রতিশ্রæতি দিয়েছিলেন সেই মোতাবেক কাজ করবেন। সেই সাথে সকল ভোটার ও ড্রাইভারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সুখে দু:খে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here