দৌলতপুরে গণসংযোগকালে মেয়র প্রার্থী মঞ্জু মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে

0
351

নিজস্ব প্রতিবেদকঃ
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, মাদকের মরণ নেশায় যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। মাদক সমাজকে নানা ভাবে কলুসিত করে বিভিন্ন সংকটের জন্ম দিচ্ছে। এই শহরে কারা মাদক ব্যবসা করে, কারা তাদের গডফাদার, কারা তাদের লভ্যাংশভোগী তা সবার জানা। পত্রপত্রিকায় তাদের ছবি ছাপা হয়েছে। শিরোনামে প্রতিবেদন প্রকাশ পেয়েছে। ১৫ মে জনগনের রায়ে মেয়র নির্বাচিত হতে পারলে তিনি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবেন বলে অঙ্গীকার করেছেন।


সোমবার নগরীর দৌলতপুর থানার ৬ ও ৪ নং ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এ অঙ্গীকারের কথা পুনরায় ব্যক্ত করেন। সকাল ৮ টায় ৬ নং ওয়ার্ডের রনি ভিলা থেকে গণসংযোগ শুরু করেন তিনি। স্থানীয় জনগন ও ব্যবসায়ী, পথচারী, যানবাহনের চালক ও যাত্রীদের হাতে ধানের শীষ প্রতীকের লিফলেট তুলে দেন। তিনি তাদের কাছে ভোট ও দোয়া কামণা করেন। এরপর কবির বটতলা, শাহপাড়া, মজুমদার পাড়া, ফকির পাড়া, আফিলউদ্দিন স্কুল, সেভ এন্ড সেফ এলাকায় গণসংযোগ করেন। এরপর ৪ নং ওয়ার্ডের চনুর বটতলা, দেয়ানা দক্ষিণপাড়া, মোড়লপাড়া, বন্দপাড়া, আসাদের মোড় হয়ে দুপুরে পাখির মোড়ে গণসংযোগ শেষ করেন।


এ সময় তার সাথে সিনিয়র আইনজীবী বজলুর রহমান, বিজেপি সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, জামায়াতের সহকারি সেক্রেটারি খান গোলাম রসুল, থানা বিএনপি সভাপতি শেখ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, সাইফুর রহমান মিন্টু, আব্দুর রকিব মল্লিক, শেখ ইমাম হোসেন, শহিদুল ইসলাম, মুর্শিদ কামাল, শেখ আনসার আলী, মিনারুল ইসলাম, মাসুদ রানা ডাবলু, কামাল মুনীর, শরীফুল আনাম, মোল্লা মুজিবর রহমান, রোবায়েত হোসেন বাবু, সাইফুল ইসলাম মামুন, আরমান হোসেন, কাজী নেহিবুল হাসান নেহিম, হাফিজুর রহমান পিন্টু, মোল্লা সোহেল, মিনু খান, সাইফুল ইসলাম, মোঃ বাকি, রাসু, শোভন, মনিরুল প্রমুখ।